Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় হতদরিদ্র পরিবারের মাঝে এক হাজার কম্বল বিতরণ

কচুয়ায় হতদরিদ্র পরিবারের মাঝে এক হাজার কম্বল বিতরণ

কচুয়া উপজেলার রাগদৈল আইএম দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে হতদরিদ্র পরিবারের মাঝে এক হাজার কম্বল বিতরণ করা হয়েছে।

২২ জানুয়ারি শুক্রবার সকালে ঢাকাস্থ-চাঁদপুর জেলা সমিতির আয়োজনে ঢাকার শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি,কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক, চাঁদপুর জেলা সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান জি.এম আতিকুর রহমান প্রধান অতিথি হিসেবে এসব কম্বল বিতরণ করেন।

এসময় তিনি বলেন, বর্তমানে মহামারী করোনা মোকাবেলা করে সারা বিশ্বের কাছে মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রশংসিত হয়েছেন। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পূর্ন করতে তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে পদ্মাসেতু,মেট্রোরেল,উরাল সেতু,গরীব অসহায় গৃহহীনদের জন্য আশ্রায়ণ প্রকল্পের মাধ্যমে ঘর নির্মান করছেন। তিনি যতদিন এদেশের প্রধানমন্ত্রী থাকবেন ততোদিন দেশ দুর্বার গতিতে এগিয়ে যাবে।

সাবেক যুবলীগ নেতা ও ব্যাংকার মো: কামরুল হাসানের পরিচালনায় এসময় রাগদৈল উচ্চ বিদ্যালয়ের সভাপতি রফিকুল ইসলাম মজুমদার,প্রধান শিক্ষক মনোরঞ্জন দাস,উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন ফরাজী মহসিন,বিশিষ্ট ব্যাংকার ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান জাহাঙ্গীর,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইঞ্জিনিয়ার জহিরুল ইসলাম প্রধান,এনবিআরের আয়কর আইনজীবী হোসাইন মোহাম্মদ ফরাজী,ইউপি সদস্য ফরহাদ হোসেন,আব্দুল মতিন,ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শাহজাহান মজুমদার ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মোশারফ ফরাজীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২২ জানুয়ারি ২০২১