Home / আরো / খেলাধুলা / টেস্ট ক্রিকেট থেকে ‘স্বেচ্ছা নির্বাসন’ চান সাকিব!

টেস্ট ক্রিকেট থেকে ‘স্বেচ্ছা নির্বাসন’ চান সাকিব!

টাইগার শিবিরে টেস্ট ম্যাচ খেলার সুযোগ কম পাওয়ার আক্ষেপ অনেকদিনের। সেই আক্ষেপ এবছর কিছুটা হলেও ঘুচতে যাচ্ছে। অস্ট্রেলিয়া সিরিজ শেষ হতেই বেজে উঠেছে দক্ষিণ আফ্রিকা সফরের দামামা। কিন্তু এর মধ্যেই একটি হতাশাজনক খবর এলো টাইগার শিবিরে। অজিদের বিপক্ষে প্রথম টেস্ট জয়ের নায়ক বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান আপাতত টেস্ট খেলতে চাইছেন না! টানা কাজের চাপ থেকে সাময়িক মুক্তির জন্যই নাকি তার এমন সিদ্ধান্ত!

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ এ প্রকাশিত এক রিপোর্টে বলা হয়েছে, অন্তত ৬ মাসের জন্য টেস্ট থেকে দূরে থাকতে চান বিশ্বসেরা অল-রাউন্ডার। তবে এ বিষয়ে এখনো বিসিবির সঙ্গে আনুষ্ঠানিকভাবে কথা বললেননি সাকিব।

ক্রিকবাজ প্রকাশিত রিপোর্ট বিষয়ে প্রকাশিত রিপোর্টের ভিত্তিতে বিসিবি কর্তারা জানিয়েছেন, সাকিবের কাছ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো আবেদন এলে তখন এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

বিসিবির ক্রিকেট অপারেশন্স এর চেয়ারম্যান আকরাম খান ক্রিকবাজকে বলেন, ‘সে যদি আনুষ্ঠানিকভাবে এ রকম কোনো আবেদনপত্র জমা দেয় তাহলে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। এরকম একটি খবর আমাদের কানেও এসেছে। তবে সেটি আনুষ্ঠানিক কোনো খবর নয়। ‘

ক্রিকবাজকে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন বলেছেন, ‘আমার মনে হয় সাকিব দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট স্কোয়াডে থাকবে।

যতক্ষণ সে অফিসিয়ালি আমাদের কিছু না বলছে ততক্ষণ আমরা তার রিপ্লেসমেন্ট ভাবতে পারব না। তার বক্তব্য না আসা পর্যন্ত আমরা তাকে টেস্ট দলের একজন হিসেবেই ভাবব। ‘

দক্ষিণ আফ্রিকা সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য সোমবার দল ঘোষণা করবে বিসিবি। সাকিব যদি সত্য সত্যই ‘ছুটি’ নিতে চান; তবে গুরুত্বপূর্ণ এই সফরে দলের সেরা খেলোয়াড়টিকে মিস করবে টিম টাইগার।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ০৯ : ০০ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০১৭ রোববার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Motlob Dokkhin

পানিতে পড়ে ইউপি প্যানেল চেয়ারম্যানের শিশুপুত্রের মৃত্যু

চাঁদপুরের ...