Home / বিনোদন / চোখ দিয়েও তো প্রতিদিন ধর্ষিত হচ্ছি : বাঁধন

চোখ দিয়েও তো প্রতিদিন ধর্ষিত হচ্ছি : বাঁধন

সম্প্রতি বলিউডে #মিটু আন্দোলন নিয়ে চলছে বেশ বিতর্ক। এই আন্দোলনের কারণে বিতর্কে জড়িয়ে পড়েছে বলিউডের বড় বড় তারকার নাম।আন্দোলনটা শুরু হয়েছে হলিউড থেকে। তারপর বেশ কয়েকজন বলিউড অভিনেত্রীও সরব হন।

এই আন্দোলনের পর বলিউডের আলোকনাথ, বিকাশ বেহল,অনু মালিক, কৈলাশ খের, সুভাষ ঘাইসহ বেশ কয়েকজন বিখ্যাত চলচ্চিত্র ব্যক্তিত্বের নামের সঙ্গে যৌন হেনস্থাকারী শব্দটি জুড়ে গিয়েছে।

তবে সেই বাতাস এবার বোধহয় এবার ধাক্কা দিয়েছে ঢালিউডেও। সম্প্রতি দেশের প্রথম সারির একটি দৈনিককে দেয়া সাক্ষাতকারে যৌন হয়রানি বিষয়ে মুখ খুলেছেন জনপ্রিয় মডেল ও নাট্য অভিনেত্রী আজমেরী হক বাঁধন। নিজের সঙ্গে ঘটা কিছু বাজে অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি।

সাক্ষাতকারে বাঁধনকে প্রশ্ন করা হয়, অভিনয় করতে এসে কখনও কোনো আপত্তিকর পরিস্থিতির মুখোমুখি হয়েছেন কি না? উত্তরে বাঁধন বলেন, ‘নানাভাবে যৌন নিপীড়নের শিকার হয়েছি। আপত্তিকর মন্তব্যও শুনেছি। চোখ দিয়েও তো প্রতিদিন ধর্ষিত হচ্ছি। আমাদের দেশে মানুষের চোখে সমস্যা, মনেও সমস্যা। তা না হলে শিশুরা কেন ধর্ষিত হবে।

আপত্তিকর প্রস্তাব দেয়ায় অনেক কাজই ছেড়ে দিয়েছি উল্লেখ করে তিনি আরো বলেন, যেখানে কিছু বিকিয়ে দিতে হবে, সেখান থেকে ফিরে এসেছি। আমি কীভাবে যেন সবকিছু আগে থেকেই বুঝে যাই। ভালো মানুষ হঠাৎ করে শয়তান হয়েছে, এমনটা দেখা যায় না। আমার মনে হয়, যারা শয়তান তারা সব সময়ই শয়তান, প্রমাণিত শয়তান।

কিন্তু বাঁধন কাদের দ্বারা যৌন নিপীড়নের শিকার হয়েছেন বাঁধন সে বিষয়ে অবশ্য মুখ খোলেনি। সময় হলে ঠিকই বলবেন বলে জানিয়েছেন তিনি।

অনেক প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা করেই আজকের অবস্থানে এসেছি উল্লেখ তিনি আরো বলেন, সময় হলে ঠিকই বলব। যৌন নিপীড়নের শিকার হয়েছি, এটা মিডিয়ার অনেকেই জানেন। তাৎক্ষণিকভাবে প্রতিবাদও করেছি। কোনো কিছুতে আমি ভয় পাই না।

বিনোদন ডেস্ক

শেয়ার করুন