Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / স্কুল থেকে ফেরার পথে ইভটিজিংয়ের শিকার শিক্ষার্থী
স্কুল

স্কুল থেকে ফেরার পথে ইভটিজিংয়ের শিকার শিক্ষার্থী

চাঁদপুরের ফরিদগঞ্জে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ইভটিজিং এর শিকার হয়েছে অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

২২ জুন বুধবার দুপুরের দিকে ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ইভটিজার রায়হান (২০) পলাতক রয়েছে। স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার এস.আই মো. নাছির উদ্দিন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। রায়হান ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের তালতলা এলাকার দীঘির পাড়ের বাড়ির আবদুর রশিদের ছোট ছেলে। সে কালির বাজারের একটি ডিস ক্যাবল অপারেটরে কাজ করে।

স্থানীয় সূত্রে জানায়, উপজেলার একটি বিদ্যালয়ের ওই শিক্ষার্থী বুধবার সকালে সে প্রাইভেট পড়তে স্কুলে যায়। প্রাইভেট শেষে দুপুরে বাড়ি ফেরার পথে বখাটে রায়হান তাকে বাজে কথা বলে।

এ সময় ওই স্কুল ছাত্রী তার কথা কর্নপাত না করে চলে যাওয়ার সময় তার গতিপথ রোদ করে এবং তার গায়ে প্রস্রাব ছুড়ে মেরে পালিয়ে যায় বলে শিক্ষার্থী জানায়। এরপর শিক্ষার্থী বাড়িতে গিয়ে তার বাবাকে বিষয়টি জানালে তিনি সঙ্গে সঙ্গে তালতলা এলাকায় এসে স্থানীয়দের জানালে স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে বাখাটে রায়হানকে না পেয়ে তার বাবা আবদুর রশিদ ও ভাইকে মারধর করে।

শিক্ষার্থীকে ইভটিজিংয়ের বিষয়ে কালিরবাজার মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান কাছে উনার মোবাইল ফোনের মাধ্যমে জানতে চাইলে তিনি এ প্রতিনিধির সঙ্গে এই ঘটনায় কোন কথা বলবেন না বলে ফোন কেটে দেন।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুফার ভাইজার আব্দুল্লা আল মামুন জানান, শিক্ষার্থীর সঙ্গে ঘটে যাওয়া বিষয়টি আপনার কাছ থেকে আমি এই প্রথম শুনেছি। ঘটনাটি উক্ত বিদ্যালয়ে প্রধান শিক্ষকের সথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, স্কুল ছাত্রীর সাথে ঘটে যাওয়া ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটানাস্থলে পুলিশ পাঠিয়েছি। শিক্ষার্থীর পরিবারকে থানায় লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলা হয়েছে। এখন পর্যন্ত লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইন আনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৩ ‍জুন ২০২২