Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / সারাদেশ / স্কুলে এ কেমন পুষ্পমাল্য অর্পণ ?

স্কুলে এ কেমন পুষ্পমাল্য অর্পণ ?

যশোরে একটি স্কুলের অনুষ্ঠানে সম্প্রতি অতিথি হয়ে গিয়েছিলেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনি। সেখানে তাঁকেসহ অন্যান্য অতিথিদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন শিক্ষার্থীরা। তবে ওই পুষ্পমাল্য অর্পণ ছিল কিছুটা ভিন্ন রীতিতে।

ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ছে দ্রুত ভাইরাল হয়ে পড়ে। ভিডিওটি প্রকাশের পর ভিন্ন ভিন্ন প্রতিক্রিয়া দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটির নীচে একজন কমেন্ট করেছেন, এ কেমন বিদ্যালয়, কেমন তার শিক্ষক? কেমন তাদের শিক্ষারীতি? আর কেনই বা এমন পুষ্পমাল্য অর্পন? কিন্তু জবাব মিলছেনা কোনো প্রশ্নের?

এদিকে ঘটনাটি কোন বিদ্যালয়ে ঘটেছে সে বিষয়ে সঠিক কোনো তথ্য জানা যায়নি। ফেসবুকে আরেকজন ব্যবহারকারী কমেন্ট করেছেন,

‘এই লজ্জা রাখিবো কোথায়?
এরা আমার দেশের এমপি, আইনপ্রণেতা, রাজনীতিক!
ঘৃণা লাগে!’

‘বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক আলী আজম লিখেছেন, ধিক্কার জানাই।’

লিনা পারভীন লিখেছেন, ‘এমন কোরিওগ্রাফার কোথাও খুঁজে পাবে নাকো তুমি, সকল ডাফারের সেরা সে যে এমন ডাফারের ডাফার…………সে যে জগতের সেরা ডাফার, সে যে জগতের সেরা ডাফার।’

ভিডিও

এই লজ্জা রাখিবো কোথায়?এরা আমার দেশের এমপি, আইনপ্রণেতা, রাজনীতিক!ঘৃণা লাগে! কোমলমতি শিক্ষার্থীদের দিয়ে এমন কাজ করানো, ছি ছি ছি…বঙ্গবন্ধুর পাশেও এমন লোকজন ছিলেন, যা আজ তার মেয়ের পাশে এবং সাথে রয়েছে।Monirul Islam Monir MP এই এমপি-টা কে?https://youtu.be/a0fbAV8rGjo

Posted by Biplobider Kotha on Thursday, October 11, 2018

নিউজ ডেস্ক
অক্টোবর ১১,২০১৮