Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে স্কুটারের ধাক্কায় শিশু নিহত

ফরিদগঞ্জে স্কুটারের ধাক্কায় শিশু নিহত

চাঁদপুর-রায়পুর সড়কের ফরিদগঞ্জ উপজেলার নয়াহাট এলাকায় বেপোরোয়া গতির সিএনজি চালিত স্কুটারের ধাক্কায় মঙ্গলবার (৮ আগস্ট) সকাল অনুমানিক সাড়ে ৯টার দিকে জান্নাত আক্তার মুক্তা (৪) নামে এক শিশু নিহত হয়েছে।

নিহত মুক্তা ওই উপজেলার চির্কা চাঁদপুর গ্রামের পাটওয়ারী বাড়ির মো. মোক্তার পাটওয়ারীর মেয়ে।

নিহত শিশু মুক্তার মামা জানায়, মঙ্গলবার সকালে সে তার মা রোজিনা বেগমের সাথে তাদের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে স্বামীর বাড়ি থেকে বের হন। রোজিনা বেগম ফরিদগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসে বিদ্যুৎ বিল পরিশোধ করে বাগাদী তার বাপের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে গাড়ীর জন্য অপেক্ষা করছিলেন। এরফাঁকে হঠা শিশু মুক্তা তার মায়ের হাত ছেড়ে দৌঁড়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি সিএনজি চালিত স্কুটারের সাথে ধাক্কা খেয়ে বেশ কিছু দূরে ছিটকে পড়েন।

পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এব্যাপারে চাঁদপুর মডেল থানার উপ পরির্দশক (এসআই) প্রহলাদ রায় জানান, মেয়েকে নিয়ে তাঁর মা বিদ্যুৎ বিল দেয়ার জন্য নয়ারহাটে আসে। মায়ের হাত ফসকে শিশুটি একটু দূরে সরে আসলে পাশ দিয়ে একটি সিএনজি স্কুটার যাবার সময় শিশুকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। গুরুতর আহত অবস্থায় স্বজনরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে জানান।

তিনি আরো জানান, বিষয়টি ফরিদগঞ্জ থানা পুলিশকে অবগত করা হয়েছে বলে জানিয়েছেন পুলিমের এ কর্মকর্তা। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত সিএনজি স্কুটারটি সনাক্ত করতে পারেনি পুলিশ।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ৭ : ৩১ পিএম, ৮ আগস্ট ২০১৭, মঙ্গলবার
এইউ

শেয়ার করুন
x

Check Also

পদক পাচ্ছেন মহাপরিচালকসহ ৬০ সদস্য

বাংলাদেশ ...