Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / রাজনীতি / হেলমেট না থাকায় পলক অনুতপ্ত : কাদের
polok..

হেলমেট না থাকায় পলক অনুতপ্ত : কাদের

হেলমেট ছাড়া মোটরসাইকেলে চলাচল করায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক অনুতপ্ত বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার(১০ জানুয়ারি) সচিবালয়ে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কথা বলেন।

নতুন মন্ত্রিসভায় নিয়োগ পাওয়ার পর গত ৮ জানুয়ারি মোটরসাইকেলে প্রথম অফিসে আসেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। মোটরসাইকেলে চড়ার ছবিও তিনি ফেসবুকে দেন। ছবিতে দেখা যায় তার মাথায় হেলমেট নেই। এ ঘটনায় বিতর্ক সৃষ্টি হয়।

কোনা কোনো ভিআইপি সড়কে নিয়ম মানেন না। নতুন মন্ত্রিসভার একজন সদস্য নিজেই মোটরসাইকেলে হেলমেট ছাড়া ছবি পোস্ট করেছেন ফেসবুকে- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ওবায়দুল কাদের বলেন, ‘পার্টির সাধারণ সম্পাদক হিসেবে আমি তাকে জিজ্ঞেস করেছি, হি এক্সপ্রেস হিজ রিগ্রেট ফর ইট (ওই ঘটনায় সে অনুতপ্ত)। সে বলেছে যে, সে ভুল করেছে, আমি আর রিপিট করব না (এমন কাজ আর করবেন না)। এ কথাটা সে খুব খোলা মনে আমার কাছে স্বীকার করেছে, সে আমাদের মন্ত্রী। হি রিগ্রেট এক্সপ্রেস, এরপর তো আমি কিছু বলব না। সে তো বলেনি, সে সঠিক করেছে।’

বার্তা কক্ষ
১০ জানুয়ারি,২০১৯

শেয়ার করুন