Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থীর বিরুদ্ধে নারীদের ঝাড়ু মিছিল
golam..

কচুয়ায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থীর বিরুদ্ধে নারীদের ঝাড়ু মিছিল

চাঁদপুর-১ (কচুয়া) আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী এনবিআরের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. গোলাম হোসেনকে অবাঞ্চিত ঘোষণা করে কচুয়ায় নারী সমাজ ঝাড়ু মিছিল ও কুশপুত্তলিকা দাহ করেছে।

শুক্রবার (৩০ নভেম্বর) সন্ধ্যার পূর্বে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে ঝাড়ু মিছিলটি বের হয়ে পৌর বাজারের প্রধান সড়ক সমূহ প্রদক্ষিণ শেষে কচুয়া বাইপাস সড়কে এসে কুশপুত্তলিকা দাহসহ সমাবেশে মিলিত হয়।

কচুয়া উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রওনক আরা রত্না, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সালমা সহিদ ও সাধারন সম্পাদিকা তাসলিমা চৌধুরীর নেতৃত্বে এ ঝাড়ু মিছিলে শত শত নারীরা অংশ নেয়।

এ ব্যাপারে কচুয়া উপজেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা রওনক আরা রত্না তার বক্তব্যে বলেন, ‘কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাথে গোলাম হোসেনের কোন সম্পৃক্ততা নেই। এ আসনে ড. মহীউদ্দীন খান আলমগীর ব্যতিত অপর কাউকেও মনোনয়ন দেয়া হলে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন তা মেনে নেবে না।’

প্রসঙ্গত, কচুয়া আসনে ড. মহীউদ্দীন খান আলমগীর ও গোলাম হোসেনকে আওয়ামীলীগের মনোনয়ন দেয়া হয়েছে। উভয়ই মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এদিকে কচুয়া আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব মো. গোলাম হোসন বলেন, ‘আমাকে নির্বাচন থেকে সড়ানোর জন্য ষড়যন্ত্র চলছে। আমি আমার জান মালের নিরাপত্তাহীনতায় ভোগছি। ঝাড়ু মিছিল ও কুশপুত্তলিকা দাহের বিষয়টি নির্বাচন আচরনবিধি লঙ্গন হচ্ছে।’

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু
৩০ নভেম্বর,২০১৮