Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / বিনোদন / ফেব্রুয়ারিতে নায়িকার এসএসসি পরীক্ষা, তাই কাজ বন্ধ
Puja-Cherry-Roy.
পূজা চেরী রায় (ফাইল ছবি)

ফেব্রুয়ারিতে নায়িকার এসএসসি পরীক্ষা, তাই কাজ বন্ধ

আসন্ন এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন ঢালিউডের অন্যতম নায়িকা পূজা চেরী। পরীক্ষা শুরু হবে আগামী ফেব্রুয়ারি থেকে। তাই আপাতত সেদিকেই মনোযোগ তার।

কাজ করছেন না কোনও ছবিতে। পূজা জানালেন, এ জন্য শুটিং নয়, পড়ার টেবিলেই সময় কাটছে তার।
তিনি বললেন, ‘আপাতত কাজ করা সম্ভব নয়। এমনিতেই কাজ নিয়ে পুরো বছর ব্যস্ত থাকতে হয়। তাই এ সময়টাতে লেখাপড়া করছি। মাত্রই মডেল টেস্ট দিলাম। পরীক্ষার প্রস্তুতি ভালোই চলছে।’

জানালেন, পরীক্ষার পর নতুন ছবির কাজে নামবেন তিনি। আন্ডারগ্রাউন্ড গল্প নিয়ে নির্মাণ প্রতীক্ষিত এ ছবিতে তার নায়ক হিসেবে থাকছেন সিয়াম আহমেদ ও রোশান। চলচ্চিত্রটি পরিচালনা করছেন রায়হান রাফী। আর প্রযোজনায় আছে জাজ মাল্টিমিডিয়া।

ছবিটির কাজ পূজার এসএসসি পরীক্ষা শেষ হওয়ার পর (এপ্রিল থেকে) শুরু হওয়ার কথা। এমনটাই জানালেন নির্মাতা রাফী।

এদিকে গত বছরের জনপ্রিয় ও প্রশংসিত দুটি ছবি এসেছে পূজার কাছ থেকে। ‘পোড়ামন-২’ ও ‘দহন’- ছবির মাধ্যমে গত বছরের সেরা ব্যবসাসফল নায়িকাও এই এসএসসি পরীক্ষার্থী!

এদিকে পরীক্ষার কারণে শুটিং বন্ধ থাকলেও পূজার নতুন ছবি মুক্তিতে কোনও বাধা নেই।

নায়িকা হিসেবে পূজা চেরীর অভিষেক হয়েছিল যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘নূরজাহান’-এর মাধ্যমে। ছবিতে তার নায়ক ছিলেন কলকাতার আদ্রি।

একই নায়কের সঙ্গে জুটি বেঁধে এবার তৈরি হলো পূজার নতুন ছবি ‘প্রেম আমার-২’। এটি প্রযোজনা করেছে ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনস।

জাজ মাল্টিমিডিয়া জানায়, ভারত ও বাংলাদেশে একযোগে ছবিটি মুক্তি পাচ্ছে চলতি মাসের (জানুয়ারি) ২৫ তারিখে।

শেয়ার করুন