Home / নারী / সাবেক স্বামী কর্তৃক মহিলা পুলিশ কনস্টেবলকে গণধর্ষণের অভিযোগ

সাবেক স্বামী কর্তৃক মহিলা পুলিশ কনস্টেবলকে গণধর্ষণের অভিযোগ

‎Saturday, ‎June ‎13, ‎2015   4:32:06 PM

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক:

সাবেক স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযাগ তুলেছেন রাজধানীর তুরাগ থানার এক মহিলা কনস্টেবল।

শনিবার (১৩ জুন) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন ওই মহিলা কনস্টেবল জানান, তার সাবেক স্বামী মো. কালিমুর রহমান গত বুধবার পুনরায় বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে খিলগাঁয়ের একটি বাসায় নিয়ে যায়। সেখানে তার স্বামী ও কয়েক সহযোগী মিলে তাকে কয়েকবার ধর্ষণ করে। বৃহস্পতিবার ওই বাসা থেকে সুকৌশলে বের হয়ে প্রথমে রাজারবাগ হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হন তিনি।

তিনি আরও জানান, তার সাবেক স্বামী কালিমুর রহমান পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত আছেন। ২০১১ সালে তাদের বিয়ে এবং ২০১৪ সালে বিচ্ছেদ ঘটে। সম্প্রতি তার সাবেক স্বামী তাকে পুনরায় বিয়ে করার জন্য অনুরোধ করে আসছিলেন। তাদের একটি কন্যা সন্তান রয়েছে।

বর্তমানে তিনি ঢামেকের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) তে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে জানতে চাইলে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজ ভুইয়া জানান, কালিমুর রহমান খিলগাঁও থানায় এএসআই হিসেবে কর্মরত ছিলেন। গত বৃহস্পতিবার তিনি এসপিবিএন এ বদলি হয়েছেন।

এদিকে, খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) নুর আলম বলেন, ‘কয়েকদিন আগে তারা পুনরায় বিয়ে করার ব্যাপারে পরামর্শ চাইতে আমার কাছে এসেছিল। আমি বলেছি এটি আপনাদের পারিবারিক ব্যাপার।’

ঢামেকের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) সমন্বয়কারী বিলকিস বেগম জানান, তার অভিযোগ শুনেছি। আগামীকাল তার ফরেনসিক পরীক্ষা করা হবে।

চাঁদপুর টাইমস : ডেস্ক/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না