Home / বিশেষ সংবাদ / সাপের সঙ্গে খেতে হবে যেই ক্যাফেতে!

সাপের সঙ্গে খেতে হবে যেই ক্যাফেতে!

সাপ দেখলে বেশির ভাগ মানুষ আঁতকে ওঠেন। ভাবুন তো এমন কোনো ক্যাফে কিংবা রেস্টুরেন্টে গেলেন, যেখানে আপনার চারপাশে সাপ চলাফেরা করছে। অনেকের শরীর শিরশির করতে পারে এ কথা শুনে।

অনেকটা এমনটাই ঘটতে যাচ্ছে জাপানের রাজধানী টোকিওতে। দ্য ইন্ডিপেনডেন্টের খবরে বলা হয়, টোকিও-র হারাজুকুতে চালু হতে যাচ্ছে স্নেক ক্যাফে।

জানা যায়, ক্যাফেটি এমন করে তৈরি করা হচ্ছে যেখানে চারপাশ দিয়ে ঘুরে বেড়াবে বিভিন্ন প্রজাতির সাপ! জাপানের টোকিও স্নেক সেন্টার থেকে সাপগুলো আনা হবে। প্রাথমিক পর্যায়ে ৩৫টি সাপ আনা হবে। পরে পরিস্থিতি বুঝে সাপের পরিমাণ বাড়ানো হতে পারে। তবে সাপ দেখতে গুনতে হবে বাড়তি টাকা।

ক্যাফেতে ২০টি সাপকে বিশেষ ভাবে রাখা হবে। সাপগুলির মধ্যে র‌্যাটল স্নেক, মিল্ক স্নেক ও ব্রাজিলের অজগরও রয়েছে। ক্যাফের গ্রাহকরা চাইলে এই সাপগুলিকে পোষার জন্য কিনতেও পারবেন। এ জন্য বাড়তি টাকা পরিশোধ করতে হবে।

এর আগে গত বছর লন্ডনের ‘ক্যাট ক্যাফে’ ও ‘আউল ক্যাফে’ বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি করেছিল। এবার সে সব ক্যাফের সঙ্গে পাল্লা দিতে শুরু হচ্ছে ‘স্নেক ক্যাফে’। কেমন হতে যাচ্ছে এই স্নেক ক্যাফে, তা নিয়ে বিভিন্ন মহলে চলছে ব্যাপক আলোচনা।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ৬: ২০পিএম, ১১ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
এএস

শেয়ার করুন
x

Check Also

online

অনলাইন নিউজ পোর্টাল এখন একটি গুরুত্বপূর্ণ গণমাধ্যম

আধুনিক ...

Arrest

মতলবে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুরের ...