Home / চাঁদপুর / চাঁদপুরে সানরাইজ ক্লাব’র টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট উদ্ধোধন

চাঁদপুরে সানরাইজ ক্লাব’র টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট উদ্ধোধন

চাঁদপুর শহরের মধ্য ইচলি সানরাইজ ক্লাবের আয়োজনে টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট (২০১৮-১৯) উদ্ধোধন করা হয়েছে।

আজ শুক্রবার (৩০ নভেম্বর) সকালে আঃ মালেক ভূঁইয়া সড়ক ১১ নং ওয়ার্ডে মধ্য ইচলি মাঠে সানরাইজ ক্লাবের উদ্যোগে বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয় ক্রিকেট খেলার উদ্বোধন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী যুব লীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া।

তিনি বলেন, বর্তমান বিশ্বে ক্রিকেটের জয় জয়কার। আমাদের দেশের ক্রিকেটাররা বিশ্ব ক্রিকেট দরবারে দাবড়িয়ে বেড়াচ্ছে। ক্রিকেট ও ফুটবলের সাথে সাথে দেশে নিজস্ব খেলা হাডুডু, দারিবান্দা, কাবাডির প্রতি সু-নজর রাখতে হবে।যাতে আমাদের গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলাগুলো হারিয়ে না যায়।’

তিনি আরো বলেন, ‘বর্তমান সরকার ক্ষমতায় আসার পর প্রথমেই বঙ্গমাতা ফজিলেতুন্নসা নামে ফুটবল টুনামেন্টের আয়োজন করে যাচ্ছে। যা প্রাথমিক স্তরে শিশুদের খেলাধুলায় উদ্বুদ্ধ করতে সাহায্য করছে। এই কারণে ক্ষুদে শিশুদের মাঝে খেলাধুলার প্রতি উৎসাহ বাড়ছে। আর নতুন প্রজন্মরা মাদক, জঙ্গিবাদসহ সামাজিক অবক্ষয়গুলো থেকে দূরে থাকছে।’

এই সময় খেলা উদ্ধোধন করেন, চাঁদপুর জেলা আওয়মী লীগের সাংগঠনিক সম্মাদক এডভোকেট মোঃ মজিবুর রহমান ভূঁইয়া। বিশেষ অতিথি হিসাবে ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রিয়া অনুরাগী শেখ মোঃ রফিক, চাঁদপুর পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ জহিরুল ইসলাম গাজী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ছাত্রলীগ নেতা রাতিবুল ইসলাম তুসার ভূঁইয়া। অনুষ্ঠান ও খেলা পরিচালনা করেন মোঃ রকিবুল হাসান সিমু। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করে সুপার এলিভেন ক্রীড়া চক্র বনাম সুপার ভয়েজ।

প্রতিবেদক:আশিক বিন রহিম
৩০ নভেম্বর,২০১৮

Leave a Reply