Home / চাঁদপুর / সাংবাদিকতায় পিআইডি তালিকাভুক্ত কাজী জুয়েল

সাংবাদিকতায় পিআইডি তালিকাভুক্ত কাজী জুয়েল

চাঁদপুরের সাংবাদিক সমাজের প্রিয়জন ও সাবেক ছাত্রনেতা বর্তমানে অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমস ডট কমের সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পিআইডি তালিকাভুক্ত সাংবাদিক হয়েছেন।

গত ১১ ফেব্রুয়ারি তথ্য অধিদফতরের (পিআইডি) থেকে অনলাইন নিউজ এজেন্সি হিসেবে চাঁদপুর টাইমস ডট কমের সম্পাদকের নামে প্রধান তথ্য কর্মকর্তা স্বাক্ষরিত স্বীকৃতীস্বরুপ অ্যাক্রিডিটেশন কার্ড ইস্যু হয়।

ইতোমধ্যে জাতীয় ও শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টালের চাঁদপুর প্রতিনিধিদের সমন্বয়ে গঠিত ‘চাঁদপুর অনলাইন জার্নালিস্ট ফোরাম’ এর প্রতিষ্ঠাতা আহবায়কের দায়িত্ব পালন করছেন।

তিনি ব্যক্তিগতভাবে ছাত্রজীবন থেকে সাংবাদিক ও সাংবাদিক সংগঠনের পাশে থেকে গণমাধ্যমের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

এছাড়া তিনি দীর্ঘদিন থেকে চাঁদপুরের অধিকাংশ প্রিণ্ট মিডিয়ায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত থেকে সামাজিক কল্যাণে কাজ করে আসছেন।

প্রসঙ্গত, অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমস ডটকম ২০১৪ সালের ১ ডিসেম্বর চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক ইসমাইল হোসেনের নিকট অবহিতকরণের মাধ্যমে শুরু হয়ে নিজস্ব সংবাদকর্মীদের মাধ্যমে স্বচ্ছ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে।

২০১৫ সালে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে সংবাদ প্রকাশ করে পাঠকপ্রিয়তা পায় এবং ২০১৬ সালে এসে চাঁদপুর টাইমস দেশ-বিদেশে ব্যাপক আলোচনায় আসে ও জনপ্রিয়তায় একধাপ এগিয়ে সোস্যাল মিডিয়া ফেসবুকে ১ লাখ ১১ হাজারের ফ্যান পেজে পরিণত হয়। সম্প্রতি গুগুল প্লাস ও চাঁদপুর টাইমস কার্যালয় গুগল ম্যাপে ভেরিফাইড স্বীকৃতি পায়। গুগল ভেরিফাইডের এ স্বীকৃতি বাংলাদেশী মিডিয়ার মধ্যে ২য়।

এছাড়াও চাঁদপুর জেলার প্রথম স্বীকৃত অনলাইন হিসেবে চাঁদপুর টাইমস ডটকম পরিচিতি লাভ করেছে।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট ১০:0২০ পিএম, ১৫ মার্চ ২০১৬, মঙ্গলবার
ডিএইচ