Home / সারাদেশ / চাঁদপুর জেলা কৃষক লীগের বর্ধিত সভা সম্পন্ন

চাঁদপুর জেলা কৃষক লীগের বর্ধিত সভা সম্পন্ন

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল বলেছেন,‘আওয়ামী লীগ একটি রাজনৈতিক প্রতিষ্ঠান। যেখানে ডাক্তার, ইঞ্জিনিয়ার, কৃষক সহ সবার স্থান এবং সবার অগ্রাধিকার রয়েছে।

কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক হারুন অর রশিদের সঞ্চালনায় শনিবার (৩ আগষ্ট) সকালে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে চাঁদপুর জেলা কৃষক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

তিনি বলেন,‘কৃষকরা আমাদের প্রাণ। কৃষকদের জাগ্রত করে তুলতে হবে। বর্তমান সরকার কৃষি উন্নয়নের জন্য ভূর্তুকি দিচ্ছে ।একমাত্র দেশকে উন্নয়নের শিকড়ে পৌঁছানোর জন্য।’ তিনি আরো বলেন, যে মানুষের পাশে থাকে, যে মানুষের জন্য কাজ করে, এমন নেতৃত্ব দরকার। বঙ্গবন্ধু যেমন নেতৃত্ব দিয়েছিলেন,আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করতে এবং একটি স্বাধীন বাংলাদেশ গড়ে তুলতে।’

কৃষক লীগের আহবায়ক মুক্তিযোদ্ধা মো.জয়নাল আবেদীন প্রধানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি ছাত্তার পাটওয়ারী,হাজীগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি মোরশেদ আলম,শাহরাস্তি উপজেলা কৃষক লীগের আহ্বায়ক জসিম উদ্দিন পাটওয়ারী,মতলব উত্তর কৃষক লীগের সাধারন সম্পাদক জিএম ফারুক, মতলব দক্ষিণ কৃষক লীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ বেপারীসহ বিভিন্ন উপজেলা নেতৃতবৃন্দরা।

সভার পূর্বে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত ও পরে মোনাজাত পরিচালনা করেন মাও.এএইচএম হাবিব উল্লাহ হাসান।

করেসপন্ডেন্ট
৩ আগস্ট ২০১৯