Home / চাঁদপুর / চাঁদপুরে ৪২৯ জনকে সরকারি চিকিৎসার চেক হস্তান্তর

চাঁদপুরে ৪২৯ জনকে সরকারি চিকিৎসার চেক হস্তান্তর

২০২০-২০২১ অর্থ বছরে সমাজসেবা অধিদফতরাধীন ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় অপেক্ষমান তালিকায় অন্তর্ভুক্ত ১৩ জন রোগীকে সর্বমোট ৬ লাখ ৫০ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও ২০১৯-২০২০ অর্থ বছর এবং চলতি অর্থ বছরের ১৩ জনসহ জেলায় সর্বমোট ৪২৯ জনকে ২ কোটি ১৪ লাখ ৫০ হাজার টাকা দেওয়া হয়েছে।

১৬ নভেম্বর সোমবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানের মাধ্যমে ১৩ জন রোগীকে আনুষ্ঠানিকভাবে চেক হস্তান্তর করা হয়।

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. অলিদুজ্জামান এবং জেলা সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা কর্মকর্তা (নিবন্ধন) মো. মনিরুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।

সুবিধাভোগী ব্যক্তিরা হলেন. মো. আরিফুর রহমান সুমন, জামাল খান, সফিক খাঁন, মোহাম্মদ আলী শেখ, রেহানা বেগম, মো. মহসিন ঢালী, মোসা. মরিয়ম বেগম, রৌশন আরা বেগম, মো. আনোয়ার হোসেন, রেহানা আক্তার, হালিমা, মো. কামাল হোসেন পাটওয়ারী ও সুবল চন্দ্র দাস।

স্টাফ করেসপন্ডেট,১৬ নভেম্বর ২০২০