Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ৩টি মন্দিরকে উপজেলা প্রশাসনের পুরস্কার
hindu-puja

কচুয়ায় ৩টি মন্দিরকে উপজেলা প্রশাসনের পুরস্কার

চাঁদপুরের কচুয়ায় শারদীয় দূর্গোৎসব ১৪২৫-এ আরাধনায় মৌলিকত্ব ও মাঙ্গলিক ক্রীয়া কর্মে শৃংখলা-সৌন্দর্য বর্ধনে বিশেষ অবদান রাখায় পুরস্কার স্বরূপ, উপজেলার ৪১টি দূর্গা মন্দিরের মধ্যে ৩টি মন্দিরকে শ্রেষ্ঠ হিসেবে পুরস্কার ও সনদপত্র দেয়া হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকালে কচুয়া উপজেলা প্রশাসনের ব্যতিক্রমী আয়োজনে ৩টি মন্দিরকে বাছাই করে শ্রেষ্ঠ মন্দির হিসেবে সেরা পুরস্কার দেয়া হয়।

মন্দির গুলো হচ্ছে, কচুয়া পৌরসভাধীর করইশ সার্বজনিন শ্রী শ্রী দূর্গা মন্দির (প্রথম স্থান), আলীয়ায়ারা বেজবাড়ী সার্বজনিন শ্রী শ্রী দূর্গা মন্দির (২য় স্থান) ও সাচার দাসবাড়ী দূর্গা মন্দির কে (৩য় স্থান) হিসেবে পুরস্কার ও সনদপত্র দেয়া হয়।

কচুয়া উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজের সভাপতিত্বে ও সার্বিক ব্যবস্থাপনায় এবং উপজেলা নির্বাচন অফিসার মো. আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমন দে, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সনতোষ চন্দ্র সেন, পুজা উদযাপন কমিটির সভাপতি ফনি ভূষন মজুমদার তাপু, সম্পাদক বিকাশ সাহা, উপজেলা হিন্দু বৌদ্ধ খিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি প্রানধন দে, সাধারন সম্পাদক প্রিয়তোষ পোদ্দার ।

এসময় কচুয়া উপজেলা কৃষি কর্মকর্তা মো. আহসোন হাবীর, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মুহাম্মদ মাসুদুল হাছান, কাজের ঠিকাদার ডা. মানিক মজুমদার সোহাগ ও সুমন সিকদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কচুয়া: কচুয়ার সাচার দাসবাড়ী দূর্গা মন্দিরের তৃতীয় স্থান হিসেবে নেতৃবৃন্দের হাতে পুরস্কার দিচ্ছেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
৬ ডিসেম্বর, ২০১৮

শেয়ার করুন