Home / রাজনীতি / রোববার ইসির সংলাপে যাচ্ছে বিএনপি, শনিবার প্রতিবাদ কর্মসূচি
ফাইল ছবি

রোববার ইসির সংলাপে যাচ্ছে বিএনপি, শনিবার প্রতিবাদ কর্মসূচি

নির্বাচন কমিশনের (ইসি) আমন্ত্রণে আগামী রবিবার বিএনপির একটি প্রতিনিধি দল সংলাপে অংশ নেবে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি দলের এই সিদ্ধান্তের কথা জানিয়ে বলেন, সংলাপের আলোচনার বিষয়বস্তু নিয়ে একটি খসড়া তৈরি হচ্ছে।

এক প্রশ্নের জবাবে রিজভী বলেন, শুধু এটুকু জানাচ্ছি, আমাদের প্রতিনিধিদল ১৫ তারিখ নির্বাচন কমিশনে যাচ্ছেন। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে বিএনপির পক্ষ থেকে প্রস্তাবনা তুলে ধরা হবে। দেশের রাজনীতিতে চলমান বিষয়গুলোও আলোচনায় তুলে ধরা হবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপির ১০ সদস্যের একটি প্রতিনিধি দল ইসির সংলাপে যাবে। প্রতিনিধি দলে দলের স্থায়ী কমিটির কয়েকজন সদস্য থাকবেন।

শনিবার (১৪ অক্টোবর) সারাদেশে প্রতিবাদ কর্মসূচি : দলের চেয়ারপাসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে আগামীকাল শনিবার সারাদেশে প্রতিবাদ কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি।

সব জেলা, মহানগরী ও রাজধানী ঢাকার প্রতিটি থানায় প্রতিবাদ মিছিল-সমাবেশের কর্মসূচি পালন করা হবে। বৃহস্পতিবার বিকালে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন রুহুল কবীর রিজভী।(ইত্তেফাক)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ২ : ১৫ পিএম, ১৩ অক্টোবর, ২০১৭ শুক্রবার
এইউ

শেয়ার করুন
x

Check Also

dipu moni chandpur

চাঁদপুর আওয়ামী লীগের পরিচিতি সভায় যা বললেন সিনিয়র নেতৃবৃন্দ

মঙ্গলবার ...