Home / জাতীয় / রাজনীতি / শ্যালিকার নিয়ন্ত্রণে যুবলীগ নেতার অস্ত্র ভাণ্ডার

শ্যালিকার নিয়ন্ত্রণে যুবলীগ নেতার অস্ত্র ভাণ্ডার

chandpur times Desk:

নারায়ণগঞ্জের ফতুল্লার লামাপাড়া নয়ামাটি এলাকার ত্রাস যুবলীগ নেতা দুর্ধর্ষ সন্ত্রাসী মোফাজ্জল হোসেন চুন্নুর অস্ত্রভান্ডারের অস্ত্রসহ তার শ্যালিকা (স্ত্রীর বোন) সুমাইয়া আক্তার মুন্নিকে (২২) গ্রেফতার করেছে র‌্যাব-১১।

শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের এনায়েতনগর চৌধুরীবাড়ি এলাকা থেকে মুন্নিকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয় একটি বিদেশী পিস্তল, ৮ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন ও ২টি চাইনিজ কুড়াল। মুন্নি চৌধুরীবাড়ি এলাকার কাজী রহমানের স্ত্রী।

শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে শহরের পুরাতন কোর্টস্থ র‌্যাব-১১, সিপিসি-১ এর এএসপি মাসুদ আনেয়ার জানান, গত ৩ মার্চ ফতুল্লার লামাপাড়া নয়ামাটি এলাকার কথিত যুবলীগ নেতা দুর্ধর্ষ সন্ত্রাসী মোফাজ্জল হোসেন চুন্নুকে (৪০) গ্রেফতার করে র্যায়ব-১১। তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, ৬ রাউন্ড গুলি, ২ বোতল বিদেশী মদ, ৩ ক্যান বিয়ার। মাসুদ আরো জানান, চুন্নু র্দীঘদিন ধরে অবৈধভাবে অস্ত্র ও মাদক ব্যবসা করছে বলে আমাদের কাছে অভিযোগ ছিল। সে র্শীষ সন্ত্রাসী এবং চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে এলাকায় গড়ে তুলেছিল নিজস্ব সন্ত্রাসী বাহিনী। যাদের দিয়ে ভূমি দখল ও মাদক বিক্রি করাতো। গ্রেফতারের পর থেকেই চুন্নুর অস্ত্রভান্ডারের খোঁজে র্যােব আরো নজরদারী বৃদ্ধি করে।

সূত্র- তাজা খবর

ইন্টারনেট কানেকশন নেই