Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / শেখ হাসিনা যাকে নৌকা দিবে তার পক্ষেই সবাইকে কাজ করতে হবে: এমপি রুহুল

শেখ হাসিনা যাকে নৌকা দিবে তার পক্ষেই সবাইকে কাজ করতে হবে: এমপি রুহুল

সাংসদ আলহাজ্ব এড. মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন, আগামি পৌরসভা নির্বাচনে শেখ হাসিনা যার হাতে নৌকা তুলে দিবেন তার পক্ষেই সবাইকে কাজ করতে হবে।

১৪ জানুয়ারি মতলব মডেল মসজিদের নির্মাণাধীন স্থান ও উপজেলা আ’লীগের নির্ধারিত কার্যালয়ের স্থান পরিদর্শন এবং দলীয় কার্যালয়ে নেতা কর্মীদের সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন,দলের নির্দেশ অমান্য করে কেউ নির্বাচন করলে এবং বিরোধীতা করলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। মেয়রের পাশাপাশি প্রত্যেকটি ওয়ার্ডে যেনো দলীয় (আওয়ামী লীগের) সমর্থিত কাউন্সিলর প্রার্থীকে বিজয়ী করতেও সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কোন ওয়ার্ডে যাতে কাউন্সিলর পদে দলের একাধিক প্রার্থী না থাকে এবং জনসমর্থন যাচাই বাছাই করতে উপজেলা এবং পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ মনিটরিং করবে।

দলীয় মেয়রের পাশাপাশি দলীয় কাউন্সিলর নির্বাচিত হলে পৌরসভার কাঙ্খিত সেবা পাবে এবং পৌরসভার উন্নয়ন বেশি হবে। শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহতি রাখতে জনগনকে বুঝাতে হবে।

মতবিনিময় ও পরিদর্শনকালে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের আহবায়ক মোঃ জয়নাল আবেদীন প্রধান, বীর মুক্তিযোদ্ধা ও মতলব পৌরসভার সাবেক চেয়ারম্যান নূরুল ইসলাম নুরু, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, লিয়াকত আলী প্রধান, সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহির সরকার, খাদেরগাঁও ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আ’লীগ নেতা গোলাম রাব্বানী, আ’লীগ নেতা রতন সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক উত্তম ঘোষ, পারভেজ দেওয়ান, পৌরসভার প্যানেল মেয়র আবুল বাসার পারভেজ মিয়াজী, মতলব পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সারোয়ার সরকার লিখন, রতন পাঠানসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,১৪ নভেম্বর ২০২১