Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে প্রতিপক্ষের হামলায় সাংবাদিক আহত

হাইমচরে প্রতিপক্ষের হামলায় সাংবাদিক আহত

চাঁদপুরে হাইমচরে প্রতিপক্ষর হামলায় সাংবাদিক শরিফ হোসেন গুরুতর আহত হয়েছেন। স্থানীয় লোকজন শরিফ হোসেনকে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাঃ তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে রেপার করেন।

শরিফ হোসেন চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকায় হাইমচর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করে আসছেন।

জানা যায়, স্থানীয় যুবক রুবেলের বিভিন্ন অপকর্মের কথা পত্রিকায় প্রকাশ হওয়াকে কেন্দ্র করে গত মঙ্গলবার (৬ নভেম্বর) রাত ১০ টার সময় রায়ের বাজারে ফরিদগঞ্জ উপজেলার গুবিন্দপুর ইউনিয়নের মৃত নজরুল শাহ এর ছেলে রুবেল শাহ তার দলবল নিয়ে সাংবাদিক শরিফের উপর পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে শরীলের বিভিন্ন স্থানে এলোপাতালি কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে রেপার করা হয়েছে।

রুবেলের বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের ৪টি মামলা চলমান রয়েছে। কিছুদিন পূর্বে সে জেল থেকে জামিনে বের হয়ে মাদকের ব্যবসা চালু করে এলাকায় ত্রাসের রাজত্ব চালু করেছে। এলাকার মানুষজন তার কাছে জিম্মি হয়ে রয়েছে।

এ ব্যাপারে আহত শরিফ হোসেন বলেন, ‘কিছুদিন পূর্বে রুবেলের মাদক ব্যবসার খবর স্থানীয় পত্রিকায় প্রকাশিত হওয়ার সূত্র ধরে আমাকে তারা বিভিন্ন ভাবে হুমকি দিত। কিছুদিন পর সে পুলিশের হাতে আটক হয়ে জেলে চলে যায়। পুনরায় জামিনে এসে গতকাল রাতে পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে এলোপাতালি কুপিয়ে জখম করে। আমার চিৎকার শুনে বাজারের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। স্থানীয় লোকজন আমাকে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আমি বর্তমানে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছি।’

এ বিষয়ে কথা বলার জন্যে একাধিকবার চেষ্টা করেও রুবেলকে পাওয়া যায়নি

করেসপন্ডেন্ট