Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / চাঁদপুর চেম্বার অব কমার্স পরিদর্শনে বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব
chember-of-commerce

চাঁদপুর চেম্বার অব কমার্স পরিদর্শনে বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব

চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি পরিদর্শন করেছেন বাণিজ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিব চাঁদপুরের কৃতি সন্তান মো. আবদুর রহিম খান। সোমবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১টায় তিনি বাণিজ্য মন্ত্রণালয়ের নিয়মিত কর্মসূচির অংশ হিসবে এই পরিদর্শনে আসেন এবং চেম্বার এন্ড কর্মাসের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এসময় যুগ্ম সচিব মো. আবদুর রহিম খানকে চেম্বারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান, চেম্বারের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আখন্দ সেলিম, সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, তমাল কুমার ঘোষ। এসময় আরও উপস্থিত ছিলেন, চেম্বারের পরিচালক আমিনুর রহমান বাবুল, ফিরোজ আহমেদ সুমন, গোপাল চন্দ্র সাহা, পুরাণবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, চেম্বারের সচিব আব্দুল মোতালেব শেখ টুটুল প্রমুখ।

চেম্বার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে বাণিজ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মো. আবদুর রহিম খান চেম্বার নেতৃবৃন্দকে যে কোনো কাজে সর্বপ্রকার সহযোগিতা করার আশ্বাস দেন।

এদিকে সাহসিকতা ও সেবামূলক কাজের জন্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) সেবা গ্রহণ করায় চাঁদপুরের পুলিশ সুপার মো. জিহাদুল কবির পিপিএম, বিপিএম কে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

একইদিন সকাল ১১টার পুলিশ সুপার কার্যালয়ে তাকে এই ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানানো হয়। ফুলেল শুভেচ্ছা প্রদানকালে উপস্থিত ছিলেন, চাঁদপুর চেম্বারের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আখন্দ সেলিম, সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, তমাল কুমার ঘোষ।

প্রসঙ্গত ২০১৮ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে পুলিশ বাহিনীর ৩৪৯ জন সদস্যকে বাংলাদেশ পুলিশ পদক- বিপিএম, বিপিএম সেবা, রাষ্ট্রপতির পুলিশ পদক- পিপিএম ও পিপিএম সেবা পদক দেয়া হয়। ৪ ফেব্রুয়ারি ঢাকার রাজারবাগ পুলিশ লাইনসে পুলিশ সপ্তাহের উদ্বোধন শেষে চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবিরসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাদের এই পদক আনুষ্ঠানিকভাবে পড়িয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রতিবেদক- আশিক বিন রহিম
১১ ফেব্রুয়ারি, ২০১৯