Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শিক্ষামন্ত্রীর পক্ষ থেকে বাগাদীতে খাদ্যসামগ্রী বিতরণ

শিক্ষামন্ত্রীর পক্ষ থেকে বাগাদীতে খাদ্যসামগ্রী বিতরণ

চাঁদপুর করোনা ভাইরাস সংক্রমণ এবং দূর্যোগ পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন, শ্রমজীবী, নিম্ন আয়ের মানুষের মাঝে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপির পক্ষ থেকে খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২০ জুলাই সোমবার চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গাজী শাহাদাৎ হোসেনের অর্থায়নে তার নিজ বাড়িতে কয়েক শতাধিক পরিবারের মাঝে এই উপহার সামগ্রী দেওয়া হয়।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, লবণ, ঔষধ সহ অন্যান্য সামগ্রী।

বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে এই কার্যক্রমের উদ্বোধন করেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো. তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী।

তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস পরিস্থিতিতে পৃথিবীর কোনো দেশই ভালো নেই। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার এই করোনার এই দুর্যোগ পরিস্থিতি মোকাবেলায় প্রশংসনীয় কাজ করে যাচ্ছে।

তিনি আর বলেন, করোনার কারনে দেশের শ্রমজীবী, নিম্ন আয়ের মানুষগুলো কিছুটা বেকায়দায় রয়েছে। তাই আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নিজের দলের নেতাকর্মীদের মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন।

সেই নির্দেশনা মোতাবেক চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির পক্ষ থেকে চাঁদপুরেও আমরা অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছি। তারই ধারাবাহিকতায় আজকে প্রবাসে থেকেও ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গাজী শাহাদাৎ হোসেন অসহায় মানুষদের মাঝে খাদ্যউপহার সামগ্রী বিতরণ করছে। এজন্যে আমি তাকে অান্তরিক ধন্যবাদ জানাই।

এসময় উপস্থিত ছিলেন, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগ প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং পরবর্তীতে সভাপতি মোঃ আবুল হাশেম গাজী, সাবেক ছাত্র নেতা ও চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক হোসেন ভূঁইয়া, জেলা যুবলীগ সদস্য মোঃ জাঙ্গীর আলম প্রধানিয়া সহ দলীয় অন্যান্য নেতাকর্মী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:আশিক বিন রহিম, ২০ জুলাই ২০২০

ইন্টারনেট কানেকশন নেই