Home / চাঁদপুর / শাহির হোসেন পাটওয়ারীর মায়ের মৃত্যুতে দোয়া

শাহির হোসেন পাটওয়ারীর মায়ের মৃত্যুতে দোয়া

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ শাহির হোসেন পাটওয়ারী ও কেন্দ্রীয় যুবলীগ নেতা, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মোঃ মনির হোসেন পাটওয়ারীর মাতা ফজিলাতুন্নেছার মৃত্যুতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা আব্দুল করিম পাটওয়ারী বাড়ি জামে মসজিদে পরিবারের পক্ষ থেকে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া পূর্বে মরহুমার ছেলে কেন্দ্রীয় যুবলীগ নেতা ও ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মোঃ মনির হোসেন পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। পরে মরহুমা ফজিলেতুন্নছাসহ সকল রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ পরিচালনা করেন
আব্দুল করিম পাটওয়ারী বাড়ি জামে মসজিদের খতিব মাও. আবদুস সালাম।

জেলা আওয়ামীলীগেরর সহ-সভাপতি আব্দুর রশিদ সর্দার, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর ররহমান ভূঁইয়া, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মোঃ রোকনুজ্জামান রোকন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সেলিম আকবরসহ রাজনৈতিক, সামাজিক ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ৩১ জুলাই শুক্রবার ৬টা ৪৫ মিনিটে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। দীর্ঘদিন যাবত তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভোগছিলেন।

প্রতিবেদক:মাজহারুল ইসলাম অনিক,১১ সেপেটম্বর ২০২০

ইন্টারনেট কানেকশন নেই