Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / বিনোদন / স্ত্রী ও কন্যার ঘরে ঢুকতে আগে নক করি : শাহরুখ

স্ত্রী ও কন্যার ঘরে ঢুকতে আগে নক করি : শাহরুখ

বলিউডের কিং খ্যাত নায়ক শাহরুখ খানকে সবাই যেভাবে চেনেন, আসলেই কি তিনি তেমন? না, মোটেই না। তিনি শুধু একজন নায়ক নন, তিনি একাধারে যেমন একজন ভালো পিতা।

তেমনি একজন ভালো স্বামীও। ভালোবাসা, কর্তব্যনিষ্ঠা, পরিবারের প্রতি শ্রদ্ধা, দায়িত্বশীলতা এমন সব নানা গুণে গুণান্বিত ব্যক্তি শাহরুখ।

স্বামী বা পিতা হিসেবে পরিবারের কাছে কতটা প্রিয় শাহরুখ তা হয়ত জানে না অনেকে।

দাম্পত্য জীবনের তিন দশক হয়ে গেল। বয়স এখন মধ্যগগনে। কিন্তু বেডরুমে স্ত্রী গৌরি খান পোশাক পরিবর্তন করছেন; সে সময়ও বেডরুমে নক করে ঢুকতেই পছন্দ করেন বলিউড কিং শাহরুখ খান! বিয়ের তিন দশক পরেও এই সৌজন্য ধরে রেখেছেন তিনি। একই সঙ্গে তিনি বলেছেন, সোশাল নেটওয়ার্কিং সাইটের সমানাধিকার নিয়ে বিশ্বাসী নন শাহরুখ। তিনি মনে করেন, সমানাধিকার মানে কারও দুর্বলতাকে শ্রদ্ধা করা।

সম্প্রতি এক সাক্ষাত্কারে শাহরুখ বলেন,’আমি ৩০ বছর ধরে বিবাহিত। কিন্তু এখনও আমি বেডরুমে স্ত্রী পোশাক পরিবর্তন করলে নক করে ঢুকি। এমনকি সুহানার ঘরেও নক করে ঢুকি।’

আসলে সাক্ষাত্কারে নারী নিপীড়ন বিরোধী আন্দোলন #মিটু প্রসঙ্গে বলতে গিয়ে এই জবাব দেন শাহরুখ। এতে নারীদের প্রতি তার সম্মানের বিষয়টি বোঝা যায়। শাহরুখের কথায়,’আমি আমার ২১ বছরের ছেলেকে শিখিয়েছি, মেয়েদের কীভাবে সম্মান করতে হয়। কাউকে অশ্রদ্ধা করা মোটেও ভালো কাজ নয়। বরং শ্রদ্ধার সঙ্গেই জড়িয়ে ভালবাসা ও রোমান্স।’

বক্স অফিসে দিনকাল মোটেও ভালো যাচ্ছে না বলিউড বাদশার। তার সাম্প্রতিক মুভি ‘জিরো’ এখনও পর্যন্ত ১০০ কোটির ক্লাবে ঢুকতে পারেনি। এর মধ্যেই মুক্তি পেয়েছে ‘সিম্বা’। শাহরুখের এই মন্তব্য ‘জিরো’র ব্যবসাকে মজবুত করতে পারে বলে মনে করছেন অনেকে। আসলেই তেমন হবে কিনা, সেটাই এখন দেখার।

বার্তা কক্ষ
২ জানুয়ারি, ২০১৯

শেয়ার করুন