Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি হাজী আকুব আলী উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ

শাহরাস্তি হাজী আকুব আলী উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ

চাঁদপুরের শাহরাস্তির বলশীদ হাজী আকুব আলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান মঙ্গলবার দুপুর ২ টায় বিদ্যালয় মাঠ চত্বরে সম্পন্ন হয়েছে।

বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নুরুন্নবীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ সামিউল মাসুদ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বলশীদ হাজী আকুব আলী উচ্চ বিদ্যালয়টি ঐতিহ্যের সাথে প্রতিবছর ভাল ফলাফল করে আসছে। আজকের শিশুরাই আগামী দিনের কর্ণধার হিসেবে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে। সেজন্য শিক্ষার্থীদের মানসম্মত ও আধুনিক শিক্ষায় সুশিক্ষিত হয়ে গড়ে উঠতে হবে। শিক্ষার্থীদের মানসিক ও শারীরিক বিকাশের জন্য খেলাধুলার প্রয়োজন অবস্বম্ভাবী। সেক্ষেত্রে শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতার ভূমিকা অপরিসীম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টামটা উত্তর ইউ.পি চেয়ারম্যান হুমায়ুন কবির মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী খলিলুর রহমান পাটওয়ারী, প্রাক্তন শিক্ষক মশিউর রহমান, বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য আবু বকর মজুমদার, আব্দুল আলী বিএসসি, অভিভাবক সদস্য গাজী আহসান, হাবিবুর রহমান বিএসসি, আতিকুর রহমান সেলিম, পারভীন আক্তার প্রমুখ।

সার্বিক সহযোগিতায় ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কামরুন্নাহার, হরি কমল, রুহুল আমিন, আলমগীর হোসেন, জুলফিকার আলী, বিল্লাল হোসেন।

অনুষ্ঠানে মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থী, বিদ্যালয়ের নিয়মিত উপস্থিতি, শিষ্টাচার, বিভিন্ন শ্রেণির মেধা পুরস্কার সহ বিভিন্ন ইভেন্টে বিজয়ী ২ শত ৫০ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, সাংবাদিক, এলাকারগণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট [/author]