Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে উন্নয়নমূলক কাজের উদ্বোধন

শাহরাস্তি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে উন্নয়নমূলক কাজের উদ্বোধন

শাহরাস্তি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে উন্নয়নমূলক কাজের উদ্ভোধন করা হয়। ২৫ ফেব্রুয়ারি মঙ্গলবার পৌর ৩নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে সূয়াপাড়া রব মাস্টারের বাড়ি ও সুয়াপাড়া মজুমদার বাড়ির রাস্তার সিসি ডালাই কাজের উদ্বোধন করেন।

উদ্বোধন কালে তিনি বলেন, আমি সব সময় পৌরবাসীর কল্যানে কাজ করে যাব। আজকে শুধু এই বাড়ির রাস্তা নয়, সকল ওয়ার্ডের সকল উন্নয়ন মূলক কাজ করে আসছি। আমি দায়িত্বে আসার পর যেসকল উন্নয়ন মূলক কাজ হয়েছে, তা আগে কখনো হয়নি। এ কাজ গুলো করা সম্ভব হয়েছে এক মাত্র মাননীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম, এমপি মহোদয়ের প্রচেষ্টায়। আগামী দিনে পৌরসভার সকল উন্নয় কাজে সমাপ্তের লক্ষ্যে আমি আপনাদের সকলের সহযোগীতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর লুৎফুর নাহার, কাউন্সেলর মুকবুল আহম্মেদ, সহকারি প্রকোশলী সিভিল মোঃ আমিনুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী সিভিল মোঃ হাসানুজ্জামান, কার্য সহকারী মোঃ জসীম উদ্দিন, পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদার, ব্যবসায়ী মোঃ আবুল কালাম, আরিফ হোসেন, মোঃ শরিফ হোসেন সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

রাস্তার সিসি ডালাইয়ের কাজের দায়িত্বে মেসার্স রাকিব এন্টার প্রাইজ, প্রোঃ আজাদ হোসেন।

প্রতিবেদক : জামাল হোসেন, ২৫ ফেব্রুয়ারি ২০২০