Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশ

শাহরাস্তিতে হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশ

চাঁদপুরের শাহরাস্তিতে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)কে কটূক্তির প্রতিবাদে শাহরাস্তি উপজেলা হেফাজত ইসলামের উদ্যোগে বিশাল বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১১ নভেম্বর বুধবার বিকেলে নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে হাজার হাজার ইসলামপ্রেমী জনতা সমাবেশে দলে দলে যোগদান করেন। এ সময় হেফাজতে ইসলামের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। আছরের নামাজের পর উপজেলা পরিষদ অভিমুখে বিক্ষোভ মিছিলটি যাত্রা শুরু করে। শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল পরিবেশে বিক্ষোভ মিছিল সম্পন্ন করতে ব্যাপক পুলিশি তৎপরতা লক্ষ্য করা যায়। হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমানের শ্লোগানে উপজেলার প্রধান সড়কগুলো মুখরিত হয়ে উঠে। সকলের কণ্ঠে ছিলো প্রতিবাদের ঝড়। ফ্রান্সের পণ্য বর্জন ও ইসলামবিরোধীদের হুঁশিয়ার করে বিভিন্ন স্লোগার দেন মিছিলে আসা মুসলি্লরা। হেফাজতে ইসলামের সদস্যরা ছাড়াও মিছিলে বিভিন্ন রাজনৈতিক ও সাধারণ জনগণের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।

বিক্ষোভ মিছিলটি উপজেলা সদর প্রদক্ষিণ করে পুনরায় মেহার কালীবাড়ি ঠাকুরবাজার হয়ে মেহের উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সমাবেশে বক্তাগণ বলেন, সরকারকে ফ্রান্সের বিরুদ্ধে সংসদে নিন্দা প্রস্তাব উত্থাপন করতে হবে। ফ্রান্সের পণ্য বাংলাদেশে বর্জন করতে হবে। নবীর বিরুদ্ধে কেউ কটূক্তি করলে রাষ্ট্রীয়ভাবে ব্যবস্থা নিতে হবে। নবীপ্রেমিকদের শরীরে একফোঁটা রক্তবিন্দু থাকতে নবীর অবমাননা বরদাশত করা হবে না। সকল তৌহিদী জনতা উপযুক্ত জবাব দিবে।

প্রতিবেদক:মো.জামাল হোসেন,১১ নভেম্বর ২০২০