Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / মেয়েদের সুন্দরী হতে হ্যাপীর টিপস

মেয়েদের সুন্দরী হতে হ্যাপীর টিপস

চাঁদপুরে শাহরাস্তিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থীদের পক্ষে গণসংযোগ করেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক পৌর মেয়র মোঃ মোস্তফা কামাল।

তিনি রায়শ্রী উত্তর ইউনিয়নের ঊনকিলা, চন্ডিপুর, উল্যাশ্বর, দাদিয়াপাড়া, সূচীপাড়া উত্তর ইউনিয়নের সূচীপাড়া বাজার, শোরসাক বাজার, চিতোষী পশ্চিম ইউনিয়নের আয়নাতলী বাজার, সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের নরিংপুর বাজার, কেশরাঙ্গা, লোটরা বাজার ও রাগৈ বাজার এলাকায় ধানের শীষ প্রতীকের পক্ষে ভোটারদের কাছে ভোট প্রার্থণা ও নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন।

এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সকল ভয়ভীতি উপেক্ষা করে নির্বাচনী ফলাফল হাতে না পাওয়া পর্যন্ত প্রতিটি নেতাকর্মীকে কেন্দ্রে অবস্থান করতে হবে। জনগন আমাদের পাশে রয়েছে। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আগামী ৭ মে উপজেলার ৬টি ইউনিয়নে ধানের শীষ প্রতীকের প্রার্থীর বিজয় নিশ্চিত। বর্তমানে দেশে কেন্দ্র দখলের উৎসব চলছে। জোর করে বিজয় ছিনিয়ে নেওয়া হচ্ছে। আপনারা ঐক্যবদ্ধ থাকলে জনগন বিজয় কেউ ছিনিয়ে নিতে পারবে না। আপনারা ঐক্যবদ্ধ ভাবে কাজ করে ধানের শীষ প্রতীকের প্রার্থীর বিজয় নিশ্চিত পর্যন্ত মাঠে থাকবেন।

গণসংযোগকালে তাঁর সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, পৌর বিএনপির আহবায়ক শেখ বেলায়েত হোসেন সেলিম, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ শাহাদাত হোসেন, উপজেলা যুবদলের সভাপতি সাইফুল করিম মিনার, সাধারণ সম্পাদক অ্যাড. সাহেদুল হক মজুমদার সোহেল, পৌর যুবদলের সভাপতি তাজুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক আবুল কাশেম আকাশ, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন প্রমুখ।

ওই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদল নেতা আলী হোসেন মন্টু, রায়শ্রী উত্তর ইউপি বিএনপির আহবায়ক মোঃ মনিরুজ্জামান, সূচীপাড়া দক্ষিণ ইউপি বিএনপির আহবায়ক আবদুর রহমান, ইউপি বিএনপি নেতা শেখ ফরিদ আহমেদ বতু, ছাত্রনেতা মহিন উদ্দিন মুন্সী প্রমুখ।

About The Author

মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট

ইন্টারনেট কানেকশন নেই