Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল জিহাদের

শাহরাস্তিতে মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল জিহাদের

চাঁদপুর শাহরাস্তিতে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষ জিহাদ হোসেনের (১২) করুণ মৃত্যু হয়েছে। ৩ মার্চ বুধবার রাতে শাহরাস্তি পৌর শহরের প্রধান সড়কে মডেল স্কুল ঠাকুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান,ওই দিন সন্ধ্যায় পৌর শহরের ৭ নং ওয়ার্ডের আখন্দ বাড়ির মোঃ জামাল হোসেনের ছেলে মোঃ জিহাদ হোসেন স্থানীয় গাউছিয়া মার্কেটের কাপড় ব্যবসায়ী খোকনের ছেলে শাওন (১৪) এর সঙ্গে ঠাকুর বাজারে যাচ্ছিল ঐদিন তাদের মোটর সাইকেলের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে তারা দুজন ছিটকে পড়লে, বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশা তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলে শিশু দুটির গুরুতর অবস্থা অচেতন হয়ে পড়ে।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার অবস্থা বেগতিক দেখে বেগতিক দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল পেরন করা পরে। মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর জিহাদকে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এদিকে মোটর সাইকেল চালক শাওনকে মুমূর্ষ অবস্থায় কুমিল্লা থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করা হয়েছে। আহত ও নিহতদের স্বজনরা জানান দুর্ঘটনার শিকার দুই বন্ধু তারা স্থানীয় শাহরাস্তি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীতে পড়ুয়া ছিল। শিশু নিহত জিহাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,৪ মার্চ ২০২১