Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে বিট পুলিশিং এর জনসচেতনতামূলক সভা

শাহরাস্তিতে বিট পুলিশিং এর জনসচেতনতামূলক সভা

চাঁদপুরের শাহরাস্তিতে ধর্ষণের চলমান পরিস্থিতিতে শাহরাস্তি থানা বিট পুলিশিং এর উদ্যোগে নারীর প্রতি সহিংসতা রোধ ও নারী নির্যাতন প্রতিরোধ কল্পে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ নভেম্বর বুধবার চিতৈষী পশ্চিম ইউনিয়ন পরিষদ কার্যালয় মিলনায়তনে ১৪নং বিট পুলিশ,চিতৈষী পশ্চিম ইউনিয়নে আয়োজনে এ জনসচেতনতা সভা অনুষ্ঠিত হয়।

ইউপি চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও সাবেক অধ্যক্ষ এম এ আউয়াল মজুমদার। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম পাটোয়ারী, উঘারিয়া তদন্ত কেন্দ্রের এসআই আব্দুল আউয়াল, কমিনিউটি পুলিশিং এর সদস্য ও আওয়ামীলীগ নেতা মোঃ মোশারফ হোসেন মুশু, গ্রাম আদালত সরকারি মোহাম্মদ কাউছার হামিদসহ সকল ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য, গ্রাম পুলিশ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জনসচেতনতা মূলক সভায় মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, জঙ্গিবাদ ও সমাজের বিভিন্ন অসঙ্গতি সম্পর্কে সচেতন ও মূল্যবোধ সৃষ্টি লক্ষ্যে উক্ত এলাকার চেয়ারম্যান, মেম্বার, সাংবাদিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি, গ্রামবাসী উপস্থিতিতে এর প্রতিকার ও আইনি সহযোগিতা নেওয়ার জন্য অনুরোধ করেন। আলোচনা সভার পূর্বে চিতোষী পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুরের উদ্যোগে করোনা ভাইরাসের জনসচেতনতা লক্ষে বর্ণাঢ্য র‌্যালি করা হয়।

প্রতিবেদক:মো.জামাল হোসেন,১৮ নভেম্বর ২০২০