Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে বিএনপি চেয়ারম্যান প্রার্থীর বাড়ি ভাংচুর

শাহরাস্তিতে বিএনপি চেয়ারম্যান প্রার্থীর বাড়ি ভাংচুর

শাহরাস্তিতে সরকার দলীয় চেয়ারম্যান প্রার্থীর সমর্থক কর্তৃক বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর বাড়ি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের পাথৈর গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত প্র্রার্থীর পরিবার সূত্রে জানা যায়, চিতোষী পশ্চিম ইউপির বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. জোবায়েদ কবির বাহাদুরের বসত বাড়িতে একই ইউপি’র আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী মো. আনোয়ার হোসেন ভূঁইয়ার সমর্থক মো. জুলফু ঘটনার দিন সকালে অতর্কিত হামলা চালায় বলে অভিযোগ করা হয়।

ওই সময় জুলফু বসত ঘরের বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে এবং পরিবারের সদস্যদের মারতে উদ্যত্ত হয়। ঘটনার সময় চেয়ারম্যান প্রার্থী জোবায়েদ কবির বাহাদুর গণসংযোগে ব্যস্ত থাকায় তাকে না পেয়ে পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি ধমকী প্রদর্শন করে বরে দাবি করা হয়।

ঘটনার সংবাদ পেয়ে চেয়ারম্যান প্রার্থী বাহাদুর উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে অবহিত করলে সকাল ১১টায় নির্বাচনী কাজে নিয়োজিত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. জেসমিন আকতার বানু এবং থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. নিজাম উদ্দিন সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে হাজির হয়।

এ বিষয়ে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মো. জোবায়েদ কবির বাহাদুর জানান, আমি ঘটনার সময় গণসংযোগে অন্যত্র ব্যস্ত ছিলাম। সংবাদ পেয়ে দ্রুত বাড়িতে ছুটে আসি। নির্বাচনী সময়ে এভাবে আমার বাড়িতে হামলা এটি নতুন কিছু নয়। বিগত নির্বাচনেও আমাকে নির্বাচন থেকে সরানোর জন্য নানা অপকৌশল ব্যবহার করা হয়েছে। বর্তমানেও প্রতিপক্ষের লোকজন আমাকে নির্বাচন থেকে সরানোর জন্য এ হামলা চালিয়েছে। প্রতিপক্ষ যত ষড়যন্ত্রই করুক না কেন জীবন থাকতে নির্বাচন থেকে সরে দাঁড়াবো না।

তবে তাদের এ হামলার কারণে আমি ও আমার পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় রয়েছি। হামলার পর আমরা জীবন বাঁচানোর তাগিদে অন্যত্র অবস্থান করছি। বিষয়টি আমি আইনশৃংখলা বাহিনীকে অবহিত করেছি।

এদিকে হামলায় অভিযুক্ত জুলফুর পিতা আবদুল মালেক ও ভাই মেহেদী হাসান সংবাদকর্মীদের জানান, যে ঘটনা ঘটেছে তা সত্য। তবে আমার ভাইকে এক্ষেত্রে ব্যবহার করা হয়েছে। সে একটু নেশাগ্রস্থ হওয়ায় একটি মহল তাকে দিয়ে এ ঘটনা ঘটিয়েছে। পূর্বেও একই রকম ঘটনার শিকার হয়েছেন চেয়ারম্যান প্রার্থী জোবায়েদ কবির বাহাদুর।

এ বিষয়ে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. আনোয়ার হোসেন ভূঁইয়ার মুঠোফোনে বেশ কয়েকবার চেষ্টা করেও বন্ধ পাওয়া যায়।

করেসপন্ডেন্ট : আপডেট ৪:০২ পিএম, ২৯ এপ্রিল ২০১৬, শুক্রবার
ডিএইচ

ইন্টারনেট কানেকশন নেই