Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে নিহত সিএনজি চালক পরিবারকে মালিক সমিতির আর্থিক সহয়তা
মালিক সমিতির আর্থিক সহয়তা

শাহরাস্তিতে নিহত সিএনজি চালক পরিবারকে মালিক সমিতির আর্থিক সহয়তা

চাঁদপুরের শাহরাস্তিতে নিহত সিএনজি চালক মে.ঃ রুবলে হোসেনের পরিবারকে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির-১৮৭৮ এর আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। ২ মার্চ সোমবার সন্ধ্যায় শাহ্রাস্তি গেইট (দোয়াভাঙ্গা) হাজী তালুকদার সুপার মার্কেট সমিতির প্রধান কার্যালয়ে এ আর্থিক অনুদান প্রদান করা হয়।

হাজীগঞ্জ উপজেলার এন্নাতলি গ্রামের বেপারী বাড়ির আবদুর রহিমের ছেলে সিএনজি চালক মোঃ রুবেল হোসেন নিহত হন। নিহতের পরিবার মালিক সমিতির বরাবর আর্থিক সহায়তার আবেদন করলে তাকে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়। এছাড়াও মালিক সমিতির বরাবরে উন্নয়ন মসজিদের উন্নয়নের কাজের সহযোগিতার জন্য মালিক সমিতির বরাবরে আর্থিক অনুদানের জন্য আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে মালিক সমিতির পক্ষ থেকে অনুদান প্রদান করেন।

এই সময়ে উপস্থিত ছিলেন, মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম (সুমন), মালিক সমিতির উপদেষ্টা মোঃ দ্বীন ইসলাম, পৌর শ্রমিক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদার, মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াসিম, কোষাধ্যক্ষ আকবর হোসেন মৃধা, প্রচার সম্পাদক মোঃ শাহ আলম, দপ্তর সম্পাদক মোঃ হারুন মজুমদার, অফিস সহকারি রাশেদুল আলমসহ মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : জামাল হোসেন, ২ মার্চ ২০২০

ইন্টারনেট কানেকশন নেই