Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে টিসিবি’র পণ্য খোলা বাজারে বিক্রির অভিযোগে মানববন্ধন

শাহরাস্তিতে টিসিবি’র পণ্য খোলা বাজারে বিক্রির অভিযোগে মানববন্ধন

শাহরাস্তিতে টিসিবি’র পণ্য খোলা বাজারে বিক্রির অভিযোগে এলাকাবাসী মানববন্ধন করেছে ভোক্তারা। রবিবার উপজেলার শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা সিএনজি অটোরিক্সা মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার।

তিনি বলেন, দোয়াভাঙ্গা এলাকায় টিসিবি’র ডিলার সাফায়েত উল্যাহ এন্টার প্রাইজ গরীব ও অসহায়দের মাঝে টিসিবি’র পণ্য বিক্রি না করে খোলা বাজারে বিক্রি করে দিচ্ছেন। সাধারণ মানুষ মালামাল কিনতে গিয়ে খালি হাতে ফিরে আসছে। স্থানীয় প্রশাসন এ বিষয়ে কোন তদারকি করছে না।

তিনি আরো বলেন, গত শুক্রবার (১৫ মে) সকাল ১১টা ১৫ মিনিটে সাফায়েত উল্যাহ এন্টার প্রাইজ হতে পাশ^বর্তি কচুয়া উপজেলার আশ্রাফপুর গাজীর বাজারে ৬ বস্তা মালামাল পাচার করার সময় স্থানীয়রা একটি অটোরিক্সা আটক করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঠোফোনে বার বার ফোন করলেও তিনি রিসিভ না করায় কোন আইনি প্রতিকার পাওয়া যায়নি। স্থানীয় কেউ এ বিষয়ে ডিলারকে জিজ্ঞাসাবাদ করলে তিনি সবসময় প্রশাসনের ভয় দেখিয়ে থাকেন।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সদস্য আবদুল গফুর, জেলা সিএনজি অটোরিক্সা মালিক সমিতির প্রধান উপদেষ্টা দ্বীন ইসলাম মেম্বার, পৌর শ্রমিক লীগ সভাপতি মোঃ শহীদ হোসেন মজুমদার সহ এলাকার সাধারণ জনগন।

মানববন্ধন শেষে উপলতা গ্রামের মিজানুর রহমান কালু জানান, আমি ২-৩ বার টিসিবি’র পণ্যের জন্য ডিলার সাফায়েত উল্যাহ’র নিকট গেলে কোন পণ্য নেই বলে জানান।

সেনগাঁও গ্রামের অটোরিক্সা চালক নূর হোসেন ও সূয়াপাড়া গ্রামের তারেক হোসেন সাংবাদিকদের কাছে ওই ডিলারের বিরুদ্ধে একই অভিযোগ করেন।

অভিযুক্ত ডিলার সাফায়েত উল্যাহ এন্টার প্রাইজের সত্বাধিকারী মোঃ সাফায়েত উল্যাহ জানান, বিভিন্ন বাজারে ট্রাকের মাধ্যমে মালামাল বিক্রির সরকারি নির্দেশনা অনুসরণ করতে গিয়ে ট্রাকে করে দোকান হতে বিভিন্ন স্থানে মাল নিতে হচ্ছে। হাজীগঞ্জ পশ্চিম বাজার বিশ^রোড, বেলচৌঁ বাজার ও বাবুরহাট এলাকায় ট্রাক সেলের মাধ্যমে মালামাল সরবরাহ করেছি। যা অনেকেই অন্যত্র বিক্রি বলে মনে করছেন। আমি মালামাল বিক্রয় শেষে খালি বস্তা কেজি দরে বিক্রি করেছি। যা পরবর্তীতে অন্যরা কিনে নিয়েছেন।

প্রতিবেদক:মোঃ জামাল হোসেন,১৯ মে ২০২০