Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ছেলের হাতে বাবা খুন মা গুরুতর জখম
বাবা-খুন

শাহরাস্তিতে ছেলের হাতে বাবা খুন মা গুরুতর জখম

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় পাষণ্ড ছেলের হাতে জন্মদাতা বাবা খুনের ঘটনা ঘটেছে। এসময় ছেলের আঘাতে মা গুরুতর জখম হয়েছে। ১৯ জানুয়ারি রোববার সন্ধ্যায় উপজেলা চিতৌষি পশ্চিম ইউনিয়নের সেতি নারায়ণপুর গ্রামের বড়বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ব্যাক্তি ওই বাড়ির চেরাগ আলী (৭৫), গুরুতর জখম ফুলমতি বেগম (৫৫)। দু’জনে অভিযুক্ত আকবর আলীর জন্মদাতা পিতা-মাতা।

খবর পেয়ে শাহরাস্তি থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শাহালম এলএলবি, ওসি তদন্ত শহীদুল ইসলামসহ তাদের সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌঁছে এবং লাশটি উদ্ধার করে চাঁদপুর মর্গে পাঠানোর ব্যবস্থা করেন। তবে ঘটনা ঘটিয়ে আকবর পালিয়ে যেতে সক্ষম হয়।

নিহতের ছোট ছেলে সোলেমান চাঁদপুর টাইমসকে জানান, ‘আমার তিন ভাই। আমাদের বড় ভাই আলী আকবর মানসিক ভারসাম্যহীন রুগী ছিলেন। সে বাড়িতে আমার বাবা মা ও তার স্ত্রীকে প্রায়ই মারধর করতো। অভিযুক্ত আকবর আলী দুটি সন্তান রয়েছে।

ঘটনা বিবরণে থানার অফিসার ইনচার্জ মো. শাহালম এলএলবি পরিবারের বরাত দিয়ে চাঁদপুর টাইমসকে জানান, আকবর মানসিক ভারসাম্যহীন রোগী। গত কয়েক মাস আগে পারিবারিকভাবে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছিলো। কিন্তু সেখান থেকে বাড়িতে আসার পরই তার মানসিক অবস্থা আবার আগের মতো হয়ে যায়। তখন তাকে পুনরায় চিকিৎসা নিতে যাওয়ার প্রস্তুতি নিতে চাইলে আকবর তার বাবার চেরাগ আলীর ওপর দেশীয় অস্ত্র চেনি (কাস্তে) দিয়ে আক্রমণ ঘরে বসে।

প্রতিবেদক : জামাল হোসেন, ১৯ জানুয়ারি ২০২০