Home / বিনোদন / শাকিবকে জিতের শুভকামনা

শাকিবকে জিতের শুভকামনা

কলকাতায় মুক্তি পেয়েছে শাকিব খান অভনীত আলোচিত ছবি ‘নাকাব’। একই দিনে ছবিটি বাংলাদেশে মুক্তির কথা থাকলেও তথ্য মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় সেটা সম্ভব হয়নি। ফলে শুধু কলকাতাতেই মুক্তি পায় ছবিটি।

রাজিব বিশ্বাস পরিচালিত এ ছবিটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। তার সঙ্গে রয়েছেন কলকাতার জনপ্রিয় দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন রুদ্রনীল ঘোষ।

প্রযোজনা সংস্থা এসভিএফের ছবি ‘নাকাব’। ছবিটি নিয়ে কলকাতার দর্শকসহ অনেক সেলিব্রেটিরাই শুভকামনা জানিয়ে সামাজিক মাধ্যমে বিভিন্ন পোস্ট দিচ্ছেন।

এবার নিজের টুইটার অ্যাকাউন্টে নাকাবের জন্য শুভ কামনা জানালেন কলকাতার সুপারস্টার জিৎ। সেই সঙ্গে শুভকামনা জানালেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানসহ ছবির দুই নায়িকা নুসরাত, সায়ন্তিকা, পরিচালক রাজিব ও ‘নাকাব’ টিমকে।

শাকিবের ছবিকে শুভকামনা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টাটাস আগেও দিয়েছেন জিৎ। এর আগে নির্মাতা শামিম আহমেদ রনি পরিচালিত ‘মেন্টা’ল সিনেমার জন্য শুভকামনা জানিয়েছিলেন তিনি।

কলকাতার ৮৩টি সিনেমা হলে একসঙ্গে মুক্তি পেয়েছে ‘নাকাব’। ভৌতিক ঘরানার গল্প নির্মিত হয়েছে ছবিটি। ছবিতে দেখা যাবে, অদ্ভুত এক ক্ষমতার অধিকারী শাকিব খান। যিনি মৃত মানুষের চলাফেরা দেখতে পারেন। তাদের সঙ্গে কথাও বলতে পারেন। ঘটনাক্রমে তার সঙ্গে এক ভুতের সঙ্গে দেখা হয়। যে কিনা জীবিত অবস্থায় দুটো খুন করেছিল। আর চমকপ্রদ ব্যাপার হচ্ছে, সেই ভুত আবার দেখতে হুবহু শাকিবেরই মতো!

দুই বাংলায় একই দিন ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেোও মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় বাংলাদেশে এর মুক্তি পেছানো হয়েছে। বাংলাদেশে ‘নাকাব’ পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

বিনোদন ডেস্ক
২৪ সেপেটম্বর,২০১৮

শেয়ার করুন