Home / সারাদেশ / এমভি বোগদাদীয়া লঞ্চ থেকে যুবক নিখোঁজ, ১০ দিনেও সন্ধান মেলেনি

এমভি বোগদাদীয়া লঞ্চ থেকে যুবক নিখোঁজ, ১০ দিনেও সন্ধান মেলেনি

শরীয়তপুর টু ঢাকাগামী লঞ্চে (এমভি বোগদাদীয়া-৮) ঢাকা যাওয়ার পথে এক যুবক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ সজিব (২৪) শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নের বাসিন্দা আলাউদ্দিন মালতের ছেলে। গত ২ জানুয়ারি রাতে তিনি নিখোঁজ হন।

নিখোঁজের ১০ দিন অতিক্রম হলেও সজিবের কোনো সন্ধান পায়নি তার পরিবার। ফলে পরিবারটির মাঝে উৎকণ্ঠা-আতঙ্ক ও শোকের ছায়া নেমে এসেছে।

বিষয়টি নিয়ে গত ৪ জানুয়ারি চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছে নিখোঁজের পরিবার।

নিখোঁজের পরিবার জানায়, দীর্ঘদিন ধরে ঢাকার অ্যানার্জি প্যাক কোম্পানিতে কাজ করতেন সজিব। কিছুদিন আগে তিনি ছুটিতে বাড়ি আসেন। কয়েক দিন বাড়িতে থাকার পর গত ২ জানুয়ারি রাতে তার অন্য দুই বন্ধুর সাথে ঢাকা যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। রাত ১১টায় লঞ্চে উঠে বাড়িতে ফোন করে অবগত করেন তিনি। তারপর থেকে আর তার কোনো খোঁজ নেই। ফোনও বন্ধ।

সজিবের সাথে থাকা দুই বন্ধু কাউসার ও সজিব বলেন, রাতে আমরা তিন বন্ধু লঞ্চের এক কেবিনে ঘুমিয়ে পড়ার পর সকালে উঠে দেখি সজিব কেবিনে নেই; কিন্তু তার ব্যাগপত্র কেবিনেই ছিল। পরে সদরঘাটে অনেক খোঁজাখুঁজির পরও তাকে আর খুঁজে পাইনি।

সজিবের বড়ভাই সোহাগ মালত বলেন, আমাদের জানা মতে সজিবের সাথে কারও শত্রুতা ছিলো না। কীভাবে আমার ভাই হঠাৎ উধাও হয়ে যেতে পারে! আমরা নদীতে, স্থলে সব জায়গায় খোঁজাখুঁজি করেছি কিন্তু কোনো খোঁজ পায়নি।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ওসি মো. নাসির বলেন, নিখোঁজের ঘটনায় আমাদের থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। আমরা সাধ্যমতো চেষ্টা করছি।

করেসপন্ডেট,১৩ জানুয়ারি ২০২১