Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / দীর্ঘদিন স্থগিত থাকা চাঁদপুর সদর লক্ষীপুর ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা
লক্ষীপুর ইউপি
ইসির হাতে থাকছে প্রার্থিতা বাতিলের ক্ষমতাও, বেআইনি কাজের শাস্তি ৬ মাস সর্বোচ্চ ৭ বছর কারাদণ্ড, মতামত, পরামর্শ ও সুপারিশ করার সময় শেষ হচ্ছে আগামী সপ্তাহে

দীর্ঘদিন স্থগিত থাকা চাঁদপুর সদর লক্ষীপুর ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা

দীর্ঘদিন স্থগিত থাকার পর অবশেষে চাঁদপুর সদর উপজেলার ১০ নং লক্ষীপুর মডেল ইউপি নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে ২৮ ফেব্রুয়ারি। ১৭ জানুয়ারি রোববার নির্বাচন কমিশন থেকে এক প্রজ্ঞাপনে এ তফসিল ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশন থেকে জানা যায়, এ দিন চাঁদপুর সদরের লক্ষীপুর মডেল ইউনিয়ন ছাড়াও ঝিনাইদহ ও কুমিল্লাতে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

আগামি ২৮ ফেব্রুয়ারি এ ইউনিয়নে ভোটগ্রহণ হবে। এছাড়া ঘোষিত তফসিলে মনোনয়ন জমা দেয়ার শেষ তারিখ রাখা হয়েছে ৩ ফেব্রুয়ারি, প্রার্থিতা যাচাই বাছাইয় ৪ ফেব্রুয়ারি ও প্রার্থিতা প্রত্যাহারের শেষে তারিখ ১১ ফেব্রুয়ারি।

২০১৬ সালের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পান বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম খান। শেষ মুহূর্তে সীমানা জটিলতায় উচ্চ আদালতের আদেশে স্থগিত হয়ে যায় চাঁদপুর সদর উপজেলার ১০ নং লক্ষীপুর মডেল ইউনিয়নের নির্বাচন।

লক্ষীপুর মডেল ইউনিয়নের নির্বাচনে মোট ভোটার প্রায় ৩০ হাজার।

তখন নৌকা প্রতীকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া বর্তমান চেয়ারম্যান মোঃ সেলিম খান জানান, জন প্রতিনিধি হিসেবে ইউনিয়নবাসীর সুখে দুঃখে পাশে ছিলাম এবং আছি। অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভোটে ইনশাল্লাহ এবারো চেয়ারম্যান নির্বাচিত হবো।

আরও পড়ুন : আ.লীগে স্বস্তি থাকলেও বিএনপির মাঝে চলছে আলোচনা-সমালোচনা

স্টাফ করেসপন্ডেন্ট, ১৮ জানুয়ারি ২০২১