Home / জাতীয় / র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে বদলি

র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে বদলি

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে বদলি করা হয়েছে। ৯ নভেম্বর সোমবার এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। তবে বদলি আদেশটি এখনো অনলাইনে আপলোড করা হয়নি।

রাতে মন্ত্রণালয়ের একাধিক সূত্র সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আলিয়া মেহের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে সারওয়ার আলমকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে বদলি করা হয়।

২০১৫ সালের ৩১ মে এই কর্মকর্তা র‌্যাবে যোগদান করেন। তিনি র‌্যাবে যোগদানের পর থেকে সব সময় আলোচিত ছিলেন। বিশেষ করে ভেজাল খাদ্য, নকল কসমেটিকস ছাড়াও অবৈধ হাসপাতাল পরিচালনা, মাদকবিরোধী অভিযান এবং আলোচিত ক্যাসিনো অভিযানে সামনের সারিতে থেকে অভিযান পরিচালনা করেছেন তিনি।

এছাড়া ৮ মার্চ দেশে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার পর থেকে কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিত, নকল মাস্ক-গ্লাভসের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছেন র‌্যাবের এই কর্মকর্তা।

সারওয়ার আলম ২৭তম বিসিএসে ক্যাডার সার্ভিসে যোগদান করেন। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করেন। ছয় ভাই বোনের মধ্যে সবার বড় সারওয়ার। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়ায়।

ঢাকা ব্যুরো চীফ, ৯ নভেম্বর ২০২০