Home / আন্তর্জাতিক / রিয়াদে চাঁদপুর জেলা বিএনপির মতবিনিময় ও দোয়া

রিয়াদে চাঁদপুর জেলা বিএনপির মতবিনিময় ও দোয়া

প্রবাসে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি নেতাকর্মী, সমর্থকদের সাথে সংযোগ স্হাপন এবং মেয়াদোত্তীর্ণ ও অসম্পূর্ণ কমিটি পূর্ণ গঠনের লক্ষ্যে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির নেতাকর্মীদের মতবিনিময় ও করোনাকালে মৃত নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনায় দোয়ার আয়োজন করে।

৫ নভেম্বর বৃহস্পতিবার রাতে রিয়াদের স্হানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট সমাজসেবক বশির সরকার।

সংগঠনের সভাপতি শরিফ হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম বিলাসের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, আলমগীর হোসেন আলম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি তাজুল ইসলাম গাজী।

সভায় প্রতিমাসে উপজেলা কমিটির নেতৃবৃন্দদের নিয়ে বৈঠক সহ ১৬ ডিসেম্বর বিজয় দিবস পালনের সিদ্ধান্ত হয়।

মতবিনিময়ে অংশ নেন, মোস্তফা মুন্সি, ফারুক হোসেন, জিএম রাজ্জাক, মোস্তফা কামাল, বিল্লাল হোসেন, কাজী দেলোয়ার হোসেন, মোস্তফা, মহসিন সরকার, কামাল হোসেন ও রাজু পাটোয়ারী সহ আরও অনেকে।

মতবিনিময় শেষে করোনাকালে মৃত, সংগঠনের নেতা দেলোয়ার হোসেন, মফিজুল ইসলাম ও বাবুল চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন, চাঁদপুর সদর, হাজীগঞ্জ, ফরিদগঞ্জ, কচুয়া, মতলব, শাহরাস্তি ও হাইমচর এর প্রবাসী বিএনপি নেতৃবৃন্দ। তারা বিএনপিকে শক্তিশালী করার লক্ষ্যে প্রবাস থেকে সম্ভব যেকোনো সহযোগিতার হাত বাড়ানোর কথা বলেন।

প্রতিবেদক:সাগর চৌধুরী,৬ নভেম্বর ২০২০