Home / সারাদেশ / রাজনীতি ও খাই খাই এক সঙ্গে চলতে পারে না : পরিকল্পনামন্ত্রী

রাজনীতি ও খাই খাই এক সঙ্গে চলতে পারে না : পরিকল্পনামন্ত্রী

চাঁদপুর টাইমস, কুমিল্লা :

‘রাজনীতি ও খাই খাই এক সঙ্গে চলতে পারে না’- এমন মন্তব্য করে পরিকল্পনামন্ত্রী আহম মুস্তফা কামাল বলেছেন, ‘দেশে যাতে করে হানাহানি ও সহিংস রাজনীতির পুনরাবৃত্তি না ঘটে সেজন্য সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে সুস্থ ধারার রাজনীতি করাতে হবে। দেশে জ্বালাও-পোড়াও নীতির কোনো গ্রহণযোগ্যতা নেই।’

শুক্রবার বিকেলে কুমিল্লার নাঙ্গলকোটে ২ শতাধিক বিএনপি নেতার আ’লীগের যোগদান এবং বিদ্যুৎ সংযোগ উদ্বোধন উপলক্ষে বক্তব্যকালে পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা নির্ধারিত সময়ের আগেই মধ্যম আয়ের দেশে রূপান্তর হয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ত্বেই এই মহান অর্জন। সুতরাং এর সুফল পেতে হলে রাজনৈতিক পরিবর্তন দরকার।

মন্ত্রী বলেন, আগে যেভাবে হানাহানি ও মারামারি হয়েছে এটা থেকে সবাইকে দূরে থাকতে হবে। আমাদের সবাইকে পরিকল্পিত রাজনীতি করতে হবে। দেশে যাতে আর হানাহানির রাজনীতি ফিরে না আসে। রাজনীতি আর খাই খাই এক সঙ্গে চলতে পারে না।‘

পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি নাঙ্গলকোটের জোড্ডা ইউনিয়ন বিএনপি নেতা শরিফুল ইসলামের হাত দিয়ে বিদ্যুৎ সংযোগ উদ্ধোধন করেন।

মন্ত্রির নির্বাচনী এলাকা কুমিল্লা-১১ (নাঙ্গলকোট-সদর দক্ষিণ) আদ্রা, বক্সগঞ্জ, মোকরা, দৌলখাঁড় ও পেরিয়া ইউনিয়নের ২০ গ্রামে প্রায় ৩ হাজার ১শ’ ৮৩ জন গ্রাহকের মাঝে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়। আদ্রায় এক হাজার ৫৮ জন, জোড্ডায় ৫৭৮ জন, মোকরায় ২৩৯ জন, বক্সগঞ্জে ১৩৫ জন, দৌলখাঁড় ৭৫৬ জন, পেরিয়ায় ৪১৬ জনকে বিদ্যুত সংযোগ দেয়া হয়।

একই সময় নাঙ্গলকোটের জোড্ডায় প্রায় ২০০ জন বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা মন্ত্রীর হাতে ফুল দিয়ে আ’লীগে যোগদান করেন।

এ সময় ইউনিয়ন বিএনপি নেতা শাহ আলমের আ’লীগের যোগদান উপলক্ষে মন্ত্রী রসিকতা করে বলেন, আপনি দীর্ঘদিন আ’লীগ করেন নাই। তাই কাফফারা স্বরূপ আপনি সবাইকে চা খাওয়াবেন।’

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/এমআরআর/২০১৫।

আপডেট :   বাংলাদেশ সময় : ১১:২২ অপরাহ্ন, ১৯ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শুক্রবার ০৩ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি

শেয়ার করুন
x

Check Also

মাত্র ১৪০ দিনে হাতে লেখলেন পুরো কুরআন

হামদি ...