Home / উপজেলা সংবাদ / কচুয়া / রবি মৌসুমে সমলয়ে চাষাবাদ কর্মসূচির উদ্বোধন করলেন জেলা প্রশাসক

রবি মৌসুমে সমলয়ে চাষাবাদ কর্মসূচির উদ্বোধন করলেন জেলা প্রশাসক

কচুয়ায় ২০২০-২০২১ অর্থবছরে রবি মৌসুমের প্রদর্শনের মাধ্যমে সমলয়ে চাষাবাদ কর্মসূচি ও রাসায়ানিক সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

১৯ জানুয়ারি মঙ্গলবার বিকেলে উপজেলার কান্দিরপাড় গ্রামে এ কর্মসূচি প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন, চাঁদপুর নবাগত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।

কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ণ দাস শুভ’র সভাপতিত্বে ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জাহাঙ্গীর আলম লিটনের পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জালাল উদ্দিন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা কৃষি কর্মকর্তা সোফায়েল হোসেন, ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ প্রমুখ।

এসময় কচুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা, কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন, উপ-সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শিবু লাল সাহা, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক প্রাণধন দেব, উপজেলার যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মাসুদুর রহমান বাবুল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সুমন, সমাজ সেবক সাইফুর রহমান বাহাদুরসহ স্থানীয় কৃষক ও এলাকাবাসী।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে ট্রেতে উৎপাদিত ধানের চারা মেশিন দিয়ে বিদ্যালয়ের পাশে তৈরি করা জমিতে রোপন করা হয়। একই দিনে চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস কচুয়ায় বিভিন্ন ইউপি সচিবদের মাঝে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে যোগদান করেন এবং কচুয়া থানা পরিদর্শন করেন। থানা পরিদর্শন কালে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসকে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৯ জানুয়ারি ২০২১