Home / সারাদেশ / আপনি গাড়িতে বসে লুচ্চামি করবেন, আর আমি আপনাকে বলবো’

আপনি গাড়িতে বসে লুচ্চামি করবেন, আর আমি আপনাকে বলবো’

বর্তমানে রাস্তাঘাটে মেয়েদের নানারকম হেনস্থা হতে হয়। কেউ ইভটিজিং, কেউবা যৌন হেনস্থার শিকার। কিন্তু মেয়েরা প্রতিবাদ করতে ভয় পায় বলে রাস্তাঘাটে এসব হেনস্থাকারীদের সংখ্যা বেড়েই চলেছে। তবে সময় এখন পালটে যাচ্ছে। মেয়েরা আর মুখ বুজে থাকে না। তারাও প্রতিবাদ করছে। যার প্রমাণ দিলেন কলেজের এক মেয়ে।

বাস যাত্রীদের মধ্যে একজনকে চুল ধরে চড়-থাপ্পড় মারছে একটি কলেজ ড্রেস পরিহিত মেয়ে। আর বলছেন, ‘পোলাপাইন ডেকে এনে মারবো, তুই এখন আমার কলেজের সামনে।’ এ ঘটনা ঘটেছে আজ বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকালে রাজধানীর ফার্মগেটে।

এ ঘটনার ভিডিও করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী। এরপরই এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, সেই কলেজছাত্রী তার পেছনের সিটের একজনের চুল ধরে টানছেন এবং বলছেন, পোলাপাইন ডেকে এনে মারবো, তুই এখন আমার কলেজের সামনে। এসময় বাসে লোকজন ওই লোকটাকে মেয়ের কাছে সরি বলতে বললে, ওই ছাত্রী জানায়, সরি আবার কী? সরি কিসের?

এসময়, বাসের অনেককেই বলতে দেখা গেছে, সরি বলে ঐ লোককে মাফ করে দিতে। আবার কেউ কেউ গাড়ি থেকে নামিয়ে দেয়ার কথা বলছেন।

এসময় সেই হেনস্থাকারী বলেন, ‘আপনার গায়ে হাত গিয়েছে আপনি একবারো বলেছেন? সেই মেয়েটি বলে, আপনি গাড়িতে বসে লুচ্চামি করবেন, আর আমি আপনাকে বলবো।’ এসময় আশেপাশে থেকে অনেকেই তাকে ধমক দিতে থাকেন। তার কেন হাত যাবে সেটা নিয়ে ধমকাতে থাকেন। এসময় লোকটাকে ধমকাতে ধমকাতে বাস থেকে নামিয়ে দেয়া হয়।

তবে কলেজ ছাত্রীর সম্পর্কে কিছুই জানা যায়নি। মেয়েটি কোন কলেজে পড়ে সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে তেজগাঁও কলেজের শিক্ষার্থী।

 

ভিডিও

প্রতিবাদ!

এভাবেই শুরু হোক প্রতিবাদ! ভিডিওঃ জেবা সাজিদা মৌ

Posted by BikeBD on Wednesday, October 10, 2018

শেয়ার করুন