Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / যুব সমাজকে অপরাধ থেকে দূরে রাখতে সিআইপি জালালের ব্যতিক্রমী উদ্যোগ

যুব সমাজকে অপরাধ থেকে দূরে রাখতে সিআইপি জালালের ব্যতিক্রমী উদ্যোগ

“মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও জঙ্গিবাদকে না বলি, সুস্থ সুন্দর ফরিদগঞ্জ গড়ি ” এ শ্লোগানকে সামনে রেখে যুবসমাজকে খেলাধুলার মাধ্যমে উৎসাহিত করতে ব্যতিক্রম উদ্যোগের মধ্যদিয়ে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক ও কাতারস্থ ফরিদগঞ্জ আ’লীগ ফোরামের প্রধান উপদেষ্টা সিআইপি জালাল আহমেদ।

জালাল আহমেদের আর্থিক সহযোগিতায় ইতিপূর্বে বড়ালী প্রিমিয়ার ক্রিকেট লীগ (ইচখ), কাছিয়াড়া প্রিমিয়ার ক্রিকেট লীগ (কচখ) ও দর্পন নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্ট ছাড়াও বিশাল আয়োজনে কয়েকটি ক্রিকেট টুর্নামেন্টর সফল সমাপ্তি হয়েছে।

এছাড়া ও তিনি উপজেলার প্রত্যন্ত অঞ্চলে যুবসমাজকে উৎসাহিত করতে সামাজিক ও ক্রীড়া অনুষ্ঠানে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনকে আর্থিক সহায়তা প্রদান করে আসছেন।

সি.আই.পি. জালাল আহমেদের ছোট ভাই শাহাবুদ্দিন সাবু জানান, মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও জঙ্গিবাদসহ সকল ধরনের অপরাধ কার্যক্রম থেকে যুবসমাজকে বিরত রাখতে এবং শিক্ষার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে তাদের উৎসাহিত করতে আমার ভাই সিআইপি জালাল আহমেদের এই প্রয়াস এবং এ ধারাবাহিকতা চলমান থাকবে।

উল্লেখ্যঃ সিআইপি জালাল আহমেদ ফরিদগঞ্জ পৌর এলাকার পূর্ব বড়ালী গ্রামের প্রয়াত হাজী আব্দুর রশিদ মিয়াজীর সুযোগ্য সন্তান। তিনি কাতারের প্রতিষ্ঠিত গোল্ডেন মার্বেল কোম্পানীর চেয়ারম্যান, কাতারস্থ ফরিদগঞ্জ আ’লীগ ফোরামের প্রধান উপদেষ্টা এবং মনোয়ারা রশিদ ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা।

প্রতিবেদক:শিমুল হাছান,৬ মার্চ ২০২১