Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে নৌকা মার্কায় ভোট চাইলেন যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল

মতলবে নৌকা মার্কায় ভোট চাইলেন যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল

আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে যুবলীগ অগ্রণী ভূমিকা পালন করবে। আগামি ২৮ ফেব্রুয়ারি মতলব পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আওলাদ হোসেন লিটনকে নৌকা মার্কায় ভোট দিয়ে এবং বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবে যুবলীগ। তাই আওয়ামী যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

আপনাদের প্রিয় মানুষ জনবান্ধব সফল মেয়র আওলাদ হোসেন লিটন মহামারী করোনা ভাইরাস চলাকালীন সময়ে নিজের জীবন বাজী রেখে পৌরবাসীর জন্য কাজ করেছেন। আগামি দিনে মতলব পৌরসভাকে মডেল পৌরসভায় রূপান্তর করতে আওলাদ হোসেন লিটনের কোন বিকল্প নেই।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আওলাদ হোসেন লিটনের নৌকা মার্কার গণজোয়ার দেখে বিএনপি’র মনোনীত প্রার্থী এনামুল হক বাদল গত ২২ ফেব্রুয়ারি সাংবাদিক সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। তার এ বোদগম্যের জন্য আমি ধন্যবাদ জানাই।

২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার মতলব নিউ হোস্টেল মাঠে উপজেলা ও পৌর যুবলীগ আয়োজিত মতলব পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আওলাদ হোসেন লিটনের নৌকা মার্কার সমর্থনে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বিএইচএম কবির আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মতলব পৌরসভার মেয়র প্রার্থী আলহাজ্ব আওলাদ হোসেন লিটন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মোঃ মামুনুর রশীদ, মোঃ হাবিবুর রহমান পবন, মোঃ মোয়াজ্জেম হোসেন, মোঃ জসিম উদ্দিন মাতাব্বর, মোঃ শাহাদাৎ হোসাইন, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, মোঃ জহির উদ্দিন খসরু, বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হারিছ মিয়া শেখ সাগর, মহিলা বিষয়ক সম্পাদিকা মুক্তা আক্তার, ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাকির হোসেন বাবলু, ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাইনুদ্দিন রানা।

উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক চন্দন সাহা ও পৌর যুবলীগের সভাপতি মোঃ সোহাগর সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ভিপি আতাউর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূইয়া, সিনিয়র যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মোঃ বাবর, যুগ্ম আহবায়ক কাউন্সিলর আকতার মাঝি, মোঃ মাহফুজুর রহমান টুটুল, ঝন্টু দাস, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বাদল নন্দী, উত্তম ঘোষ, আল এমরান চৌধুরী, দেওয়ান মোঃ পারভেজ, শেখ ফজলুল করিম সেলিম, পৌর যুবলীগের সহ-সভাপতি রিপন পাটোয়ারী, যুবলীগনেতা টুটুল পাটোয়ারীসহ অন্যান্য নেতৃবৃন্দ। এই বিশাল পথসভায় কেন্দ্রীয়, জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দসহ হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:মাহ্ফুজ মল্লিক,২৩ ফেব্রুয়ারি ২০২১