Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজরা যেন যুবলীগের কমিটিতে স্থান না পায়: এমপি রুহুল

মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজরা যেন যুবলীগের কমিটিতে স্থান না পায়: এমপি রুহুল

আলহাজ্ব নুরুল আমিন রুহুল এমপি বলেন, আওয়ামী লীগের প্রাণ ও শক্তি হচ্ছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে গতকাল ১১ নভেম্বর দলীয় কার্যালয়ের সামনে স্থানীয় রিক্সা স্ট্যান্ডে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরোও বলেন, যুবলীগের কমিটিতে তারাই স্থান পাবে যারা দলের নিবেদিত হিসেবে এবং নিঃস্বার্থভাবে কাজ করবে। কোন মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজরা যেন যুবলীগের কমিটিতে স্থান না পায় এবং কোন সদস্য পদও না পায় সেদিকে নেতাদের সর্তক থাকতে হবে।

উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক চন্দন সাহার সভাপতিত্বে ও মতলব পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া, সিনিয়র যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মোঃ বাবর, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মুবিন সুজন, মতলব দক্ষিণ থানার নবাগত ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ঝন্টু দাস, মতলব পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আওলাদ হোসেন লিটন, জেলা যুবলীগের সদস্য অপরূপ কর্মকার, বাদল নন্দী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক উত্তম ঘোষ, আল এমরান চৌধুরী, গোলাম মোস্তফা, ভিপি আতাউর রহমান, শওকত আলী বাদল, দেওয়ান পারভেজ, শেখ ফজলুল করিম সেলিম, পৌর যুবলীগের সহ সভাপতি রিপন পাটোয়ারী, একেএম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান আনু।
আলোচনা সভার পূর্বে সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুলের নেতৃত্বে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর এক বনার্ঢ্য র‌্যালি বের হয়ে মতলব বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে সমাপ্ত হয়।

এ সময় জেলা যুবলীগের নেতৃবৃন্দসহ উপজেলা ও পৌর এবং বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে আলোচনা সভা শেষে কেক কেটে যুবলীগের ঐতিহ্য ও সাফল্যের ৪৮তম প্রতিষ্ঠা পালন করা হয়।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,১১ নভেম্বর ২০২০