Home / জাতীয় / রাজনীতি / মোবাইল ওয়েলকাম টিউনের মাধ্যমে দলীয় প্রচার

মোবাইল ওয়েলকাম টিউনের মাধ্যমে দলীয় প্রচার

chandpurtimes.com Desk:

ন্যাশনাল লেবার পার্টি-এনএলপি’র দলীয় প্রচারের মাধ্যম হিসেবে ওয়েলকাম টিউন ব্যবহার শুরু হতে যাচ্ছে। এসএস মিডিয়া ভিশনের সিইও ক্লোজআপ তারকা শরিফের পৃষ্ঠপোষকতায় এনএলপি’র ওয়েলকাম টিউন প্রকাশ করতে যাচ্ছে মোবাইল কোম্পানিগুলো। সে হিসেবে দেশের ৬টি মোবাইল নেটওর্য়াক প্রতিষ্ঠান গ্রামীণফোন, বাংলালিংক, রবি, টেলিটক, এয়ারটেল এবং সিটিসেলের অন্যান্য ওয়েলকাম টিউনের মতো এনএলপি’র ওয়েলকাম টিউনটিও যুক্ত হচ্ছে। প্রতিটি প্রতিষ্ঠানের আলাদা আলাদা কোডের মাধ্যমে মোবাইল নেটওয়ার্ক কোম্পানিগুলো ওয়েলকাম টিউন সরবরাহ করবে এনএলপি’কে।

‘আসসালামু আলায়কুম ওয়া রাহমাতুল্লাহ। সম্মানিত দেশবাসী ন্যাশনাল লেবার পার্টি-এনএলপি’র পক্ষ থেকে আপনাকে স্বাগত জানাচ্ছি। দেশ, মাটি ও মানুষের কল্যাণে এনএলপি কাজ করে যাচ্ছে। বিস্তারিত জানতে ভিজিট করুন www.nlpbd.com, আপনাদের সবাইকে এনএলপির সাথে থাকার জন্য ধন্যবাদ।’ এমন কথামালা নিয়ে তৈরি হতে যাচ্ছে এনএলপি’র ওয়েলকাম টিউন।

বুধবার সকালে রাজধানীর নয়াপল্টনে একটি স্টুডিওতে টিউনটিতে কণ্ঠ দেয়ার পর এ তথ্য জানিয়েছেন এনএলপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুল্লাহ জিয়া।

ওয়েলকাম টিউনের মাধ্যমে দলের প্রচার ও প্রচারণার এমন নতুন ধারা প্রবর্তন করার বিষয়ে তিনি বলেন, ‘দেশের ১২ কোটি মোবাইল অপারেটর। এ বৃহৎ জনসংখ্যার মানুষের দৌড়গোড়ায় দলীয় প্রচার ও প্রচারণা পৌঁছানোর মাধ্যম হিসেবে আমরা এটি করতে যাচ্ছি। আমাদের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানটির মাধ্যমে আমরা মোবাইল অপারেটর কোম্পানিগুলোর ওয়েলকাম টিউন সার্ভিস পেতে যাচ্ছি। এতে করে সকলেই একটি ভালো সেবা পেতে যাচ্ছে।’

ইন্টারনেট কানেকশন নেই