Home / জাতীয় / রাজনীতি / মুজাহিদ প্রাণভিক্ষা চাননি, দোয়া চেয়েছেন : মাবরুর

মুজাহিদ প্রাণভিক্ষা চাননি, দোয়া চেয়েছেন : মাবরুর

একাত্তরে মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডাদেশ পাওয়া জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদের সঙ্গে দেখা করে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়েছেন পরিবারের সদস্যরা।

এ সময় মুজাহিদের ছেলে আলী আহমেদ মাবরুর এনটিভি অনলাইনকে জানান, তাঁর বাবা কোনো ধরনের প্রাণভিক্ষার আবেদন করেননি। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

আজ শনিবার রাত সাড়ে ৯টার কিছু পরে পরিবারের মোট ২৫ সদস্য কারা ফটকে এসে পৌঁছান। পরে রাত পৌনে ১১টার কিছু পরে তাঁরা কারাগারে প্রবেশ করেন। রাত ১২টা ২০ মিনিটের দিকে তাঁরা বের হন।

এদের মধ্যে রয়েছে মুজাহিদের স্ত্রী তামান্না-ই-জাহান, ছেলে আলী আহমেদ মাবরুর, আলী আহমেদ তাহকিক, আলী আহমেদ তাসবিদ, মেয়ে সামিয়া তাসনিন, মুজাহিদের বড় ভাই আলী আফজাল খালেছ, ছোট ভাই আলী আজগর আসলাম প্রমুখ।

পরিবারের সদস্যরা কারাগার থেকে বের হয়ে সেখানে সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি।

পরে এনটিভি অনলাইনকে মোবাইল ফোনে আলী আহমেদ মাবরুর জানান, পরিবারের সদস্যরা মুজাহিদের সঙ্গে ২০ মিনিট কথা বলেছেন। প্রথমেই তিনি জানিয়েছেন, তিনি রাষ্ট্রপতির কাছে কোনো প্রাণভিক্ষার আবেদন করেননি।

আলী আহমেদ মাবরুর আরো বলেন, ‘বাবা বলেছেন, আমি কোনো অপরাধ করিনি। তাহলে কিসের মার্সি পিটিশন। আমি দুনিয়াতে বিচার পাইনি। আখেরাতে বিচার পাব।’

এর আগে কারাগারে দেখা করতে যান বিএনপি নেতা সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরীর পরিবার। পরিবারের ১৮ সদস্য রাত ৯টার দিকে কারা ফটকে পৌঁছান। পরে তাঁরা সাকা চৌধুরীর সঙ্গে দেখা করতে কারাগারে প্রবেশ করেন। (এনটিভি)

নিউজ ডেস্ক ।। আপডেট: ০১:১৯ এএম, ২২ নভেম্বর ২০১৫, রোববার

ডিএইচ

ইন্টারনেট কানেকশন নেই