Home / চাঁদপুর / মানুষের উন্নয়নের জন্যে আওয়ামী লীগের প্রতিষ্ঠা : পৌর মেয়র
word 2

মানুষের উন্নয়নের জন্যে আওয়ামী লীগের প্রতিষ্ঠা : পৌর মেয়র

চাঁদপুর পৌর আওয়ামী লীগ ২নং ওয়ার্ড ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে মঙ্গলবার বেলা ১১ টায় চাঁদপুর শহরের পুরানবাজার ট্রাকঘাট । সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন, ‘জনগণের সম্মতিক্রমেই নেতা নির্বাচন করা হয়। দলের স্বচ্ছতা রাখতেই আমরা সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করবো। আমরা চার দেয়ালের মধ্যে কমিটি করি না। আওয়ামী লীগ একটি সুসংগঠিত দল। যেটি বঙ্গবন্ধুর আদর্শে তৈরি করা রাজনীতৈক দল। এখন যার নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। আজকে বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশকে আর পিছনে ফিরে তাকানো হতোনা। আজকে বঙ্গবন্ধুর রেখে যাওয়া স্বপ্নগুলো জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন।’

তিনি আরো বলেন, ‘ শেখ হাসিনা বেঁচে না থাকলে বাংলাদেশ আফগানস্থানে পরিণত হতো। জননেত্রী আছেন বলেই বাংলাদেশ উন্নয়নে এগিয়ে গেছে। আওয়ামী লীগ প্রতিষ্ঠা হয়েছে মানুষের উন্নয়নের জন্য। আজকে আমাদের সম্মেলনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে দীর্ঘদিন ক্ষমতায় রাখতে হবে। এজন্য প্রত্যেক ওয়ার্ড, ইউনিয়নকে শক্তিশালী করতে হবে। আওয়ামী লীগের রাজনীতি নিজের জন্য না,আওয়ামী লীগের রাজনীতি মানুষের জন্য। যারা দলে কাজ করতে আসবেন, যে কোন পদে থেকেই কাজ করা যাবে। সভাপতি-সাধারণ সম্পাদক হলেন না বলে বিশৃঙ্খলা সৃস্টি করতে দল থেকে ব্যবস্থা গ্রহন করা হবে।’

চাঁদপুর পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আসলাম গাজীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী। চাঁদপুর পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.মোশারফ হোসেন মানিকেরর পরিচালায় উদ্বোধকের বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী বিল্লাল আখন্দ, সিনিয়র যুগ্ম-সম্পাদক আহসান উল্লাহ আখন্দ,সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,প্রচার ও প্রকাশানা সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী,শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক জিল্লুর রহমান জুয়েল,সহ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম গাজী, নুরুল ইসলাম নুরু,সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির খান,জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সস্পাদক মাহমুদুর রহমান মিঠু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা বাবু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কবির পাটওয়ারী, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গির বেপারী, সদস্য আলমগীর হায়দার ভূঁইয়া, শিপন চৌধুরী, মুজাহের টিপু খান, রিজু পাটওয়ারী ও বিল্পপ চক্রবর্তী।

শরীফুল ইসলাম, ১০ ডিসেম্বর ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই