Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘মাদক ইয়াবা ব্যবসায়ী ও ইভটিজিংকারীদের সাথে আপোষ নেই’

‘মাদক ইয়াবা ব্যবসায়ী ও ইভটিজিংকারীদের সাথে আপোষ নেই’

কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মেয়র নাজমুল আলম স্বপনের মতবিনিময় সভা

কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নব-নির্বাচিত পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাজমুল আলম স্বপন মতবিনিময় করেছেন।

বুধবার বিকেলে পৌরসভায় তাঁর সভা কক্ষে কচুয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে নব নির্বাচিত পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাজমুল আলম স্বপন বলেন, মাদক ব্যবসায়ীরা কারো বন্ধু হতে পারেনা, তারা সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে করে। মাদক ব্যবসায়ীদের কোন দলীয় পরিচয় নেই। তারা যে দলের বা যত বড় ক্ষমতাশালী ব্যক্তি হোক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ইতিমধ্যে আমি স্ব-স্ব ওয়ার্ড কাউন্সিলরদের মাদক ব্যবাসায়ীদের চিহ্নিত করে তালিকা তৈরীর জন্য নির্দেশ দিয়েছি। আপনাদের সকলের সহযোগীতায় কচুয়া পৌরসভাকে একটি বাসযোগ্য সমৃদ্ধশালী পৌরসভা হিসেবে গড়ে তুলবো। বিশেষ করে কচুয়ার সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আমাকে সহযোগীতা করবেন এটা আমার প্রত্যাশা। তিনি আরো বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশার লোকদের আমি সম্মান করি। নামদারী কার্ড নিয়ে যারা হলুদ সাংবাদিকতা করে এমন ব্যক্তিদের পরিহার করতে হবে। কচুয়ায় সাংবাদিকদের স্থায়ীভাবে কার্যালয় গঠনে সর্বাত্বক সহযোগীতা করব।

কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাকিবুল হাসানের পরিচালনায় বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর শরিফ আহমেদ মিয়া, প্রেসক্লাবের সাবেক সভাপতি আলমগীর তালুকদার, কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রিয়তোষ পোদ্দার, যুগ্ন সম্পাদক মানিক ভৌমিক, সাংগঠনিক সম্পাদক জিসান আহমেদ নান্নু, সদস্য সনতোষ চন্দ্র শীল। অনুষ্ঠানে কচুয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ নব নির্বাচিত পৌর মেয়র নাজমুল আলম স্বপনকে ফুলের শুভেচ্ছা জানান।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট, চাঁদপুর টাইমস

|| আপডেট: ০৯:৩৪ অপরাহ্ন, ২৪ ফেব্রুয়ারি ২০১৬, বুধবার

এমআরআর