Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
মরদেহ
ফাইল ছবি

ফরিদগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৭ নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের আমিরা বাজারের পূর্ব পাশে মো. শাহ্ আলম এর ক্রয়কৃত বাড়ি থেকে ১৯ অক্টোবর মঙ্গলবার রাতে সোনা মনি সরকার (৫৫) নামে সনাতন ধর্মের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন যাবত এ এলাকায় কুচিয়া সাপ ধরে আসছেন। গত ৬ মাস আগে এই ঘরে থাকা শুরু করেন তিনি। এর আগে তিনি বাজারের পশ্চিম মাথায় একটি বাসায় থাকতেন। নিহত সোনা মনি সরকারের গ্রামের বাড়ি সিলেটের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার লক্ষীপুর এলাকার মহাজন আঁটি বাড়ির ফুলচান সরকারের ছেলে।

গত ৩/৪ দিন আগে সে গ্রামের বাড়ি থেকে আসে। রোববার স্থানীয়রা তাকে দেখতে পায় বলে জানিয়েছেন। কিন্তু সোমবার থেকে আর তাকে কেউ দেখেন নাই।

১৯ অক্টোবর মঙ্গলবার বিকেলে নিহতের ছেলে স্থানীয়দের কাছে ফোন করে বলেন আজ দুইদিন যাবত তার বাবা কে অনেক বার কল করেও পাওয়া যাচ্ছে না।

পরে স্থানীয়রা তাকে বাজারে খোঁজাখুঁজি করে সেখানে না পেয়ে নিহতের ঘরে সন্ধানে গেলে লাশটি দেখতে পায় এবং ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) বাহার মিয়া সঙ্গীয় ফোর্সসহ গিয়ে লাশটি উদ্ধার করে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ‘আজ বিকালে স্থানীয়রা নিহত সোনা মনি সরকারের লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ভাত খাওয়া অবস্থায় ষ্টোক করে মৃত্যু হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ চাঁদপুরে মর্গে প্রেরণ করা হয়েছে রিপোর্ট আসলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।’

তিনি আরো জানান, ‘এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।’

প্রতিবেদক: শিমুল হাছান, ২০ অক্টোবর ২০২১